Political Rally of Mamata Banerjee and Suvendu Adhikari Today

আজ বাংলায় দুটি রোড শো – নেপথ্যে মমতা আর শুভেন্দু

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

এক দিকে থাকছেন মমতা ব্যানার্জী (Rally of Mamata Banerjee), আর অন্য প্রান্তে আছেন শুভেন্দু অধিকারী। আজ বোলপুরে থাকছে অমিত …

নিজস্ব সংবাদদাতা: সময় পাল্টেছে। সাথে আছে আতংকের সংক্রমণের চাপ। তাই মিছিলের নব্য সংকলন হিসাবে এসেছে হাই ভোল্টেজ মেগা রোড শো। জনতা রাস্তায়, বারান্দায় বা ব্যালকনিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবে নেতানেত্রীর ফুলের শুভ যাত্রা। সাথে থাকে প্রতিশ্রুতির সুনামি। এবারের বাংলার বিধানসভা নির্বাচনকে ঘিরে তৈরী হয়েছে একের পর এক ধামাকাদার রোড শো। আজ থাকছে দুটি জমজমাট-জবরদস্ত রোড শো। এক দিকে থাকছেন মমতা ব্যানার্জী (Rally of Mamata Banerjee), আর অন্য প্রান্তে আছেন শুভেন্দু অধিকারী। আজ বোলপুরে থাকছে অমিত শাহের জবাবি মমতা ব্যানার্জীর রোড শো। শুভেন্দু অধিকারী থাকছেন নন্দীগ্রামে।

Political Rally of Mamata Banerjee and Suvendu Adhikari Today
Political Rally of Mamata Banerjee and Suvendu Adhikari Today

আজ ২৯শে ডিসেম্বর, বীরভূমের বোলপুরে বঙ্গধ্বনি যাত্রা করবেন মমতা ব্যানার্জী। তিনি বোলপুর শহরে পদযাত্রা করবেন। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অণুব্রত মণ্ডল জানান, প্রায় দুলক্ষ মানুষ নিয়ে রাস্তায় হাঁটবেন মমতা বন্দ্যোপাধ্যায়। খুব সম্প্রতি গতকাল বোলপুরের রোড শো থেকে বাংলা দখলের ডাক দেন অমিত শাহ। তবে অন্য জেলা ও রাজ্য থেকে লোক এনে শাহের রোড শোয়ে ভিড় বাড়ানো হয়েছে বলে জানান অনুব্রত মণ্ডল। বোলপুর শহর তৃণমূলের পতাকা, ফ্লেক্স দিয়ে মুড়ে ফেলা হয়েছে। ছোট-বড় মিলিয়ে কুড়ি হাজার পতাকা লাগানো হয়েছে শহর জুড়ে। মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে শহর প্রায় কুড়িটি তোরণ বানানো হয়েছে।

[ আরো পড়ুন ] রাজ্যপালের পর আজ মহারাজ অমিত শাহের সাথে

আজ মঙ্গলবার দুপুরে শুভেন্দু অধিকারী, যাচ্ছেন নন্দীগ্রামে। তিনি বিজেপিতে যোগ দেওয়ার ১০ দিনের মাথায়, আজ মঙ্গলবার প্রথমবার নন্দীগ্রামে পা রাখছেন শুভেন্দু অধিকারী। তবে এই সফর রাজনৈতিক নয়। স্থানীয় বরজং কমিটির আমন্ত্রণে পুজোয় হাজির থাকবেন। তবে শুভেন্দুকে স্বাগত জানাতে বড় জমায়েতের লক্ষ্য নিয়েছে নন্দীগ্রাম বজরং কমিটি। জানা যাচ্ছে, সেখানে আজ একটি বড়ো শোভাযাত্রা করা হবে। কমপক্ষে ১৫ হাজার মানুষ এই অধিকারী শোভাযাত্রায় থাকবেন। ৭ই জানুয়ারী, মমতা ব্যানার্জী নন্দীগ্রামে যাচ্ছেন না। কিন্তু ৮ই জানুয়ারী শুভেন্দুবাবু, আবার যাবেন নন্দীগ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *