TMC MLA Tamonash Ghosh dies of COVID-19 at 60

তৃণমূল বিধায়ক বিধায়ক তমোনাশ ঘোষ পরলোকে

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

প্রয়াত হলেন তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ (TMC MLA Tamonash Ghosh) । গত মে মাসে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে তার শরীরে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল …

নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গে এই প্রথম করোনাতে এক রাজনৈতিক মানুষের প্রাণ গেলো। বেশ কয়েকদিন খুব লড়াই করার পর হার মানলেন। প্রয়াত হলেন তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ (TMC MLA Tamonash Ghosh) । গত মে মাসে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে তার শরীরে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী জানান, “এটা খুবই দুঃখের বিষয়। ১৯৯৯ সাল থেকে ফলতার তিনবারের বিধায়ক ও দলের কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষ আজ আমাদের ছেড়ে চলে গিয়েছেন। ৩৫ বছরেরও বেশি সময় ধরে তিনি কাজ করেছেন। তাঁর সামাজিক কাজের মাধ্যমে অনেক অবদান রয়ে গিয়েছে। ”

TMC Falta MLA Late Tamonash Ghosh
TMC Falta MLA Late Tamonash Ghosh

তিনি বেশ কয়েকদিন ধরে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। গত তিনদিন ধরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। আজ বুধবার সকালে বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বর্ষীয়ান রাজনীতিবিদের। তমোনাশ ঘোষ দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যানও ছিলেন। গত মাসে কাজে দুর্গাপুরে যান। গত ২২শে মে, তিনি শহরে ফেরেন। তারপর লালারসের নমুনা সংগ্রহ করা হয়।

[ আরো পড়ুন ]  হাওড়াকে টপকে দ্বিতীয় উত্তর ২৪ পরগনা – করোনা ও ডেঙ্গু

সেই রিপোর্ট থেকে জানা যায় তিনি করোনা আক্রান্ত। তমোনাশ ঘোষ দক্ষিণ ২৪ পরগনার ফলতা বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। ২০০১-এ সেই আসনে তৃণমূলের টিকিটে জয়লাভ করেন তিনি। তারপর টানা চারবার বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। তার রক্তে শর্করা ও সোডিয়ামের মাত্রা ছিল অত্যন্ত বেশি। এর সাথে ছিল তীব্র শ্বাসকষ্ট। তাই শারীরিক অবস্থা যথেষ্ট জটিল হয়ে যায়।

[ আরো পড়ুন ] জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে মাধ্যমিকের ফল!

এই মৃত্যুতে শোকের ছায়া পড়েছে রাজনৈতিক জগতে। মাসের শুরুর দিকে, তামিলনাড়ুর রাজনীতিবিদ জে আনবাঝাগান, রাজ্যের ডিএমকে দলের প্রধান মুখ, করোনাতে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *