West Bengal govt announces complete lockdown on 27th of August

আগামীকাল রাজ্যে পূর্ণ লকডাউন – বন্ধ থাকবে বাস

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

সংক্রমণ নিয়ন্ত্রণে এই লকডাউনেকে (Complete lockdown) বেছে নেওয়া হয়েছে। আগামীকাল বিমানের মতো এবার বন্ধ থাকবে বাস ও রেল। রাজ্যে বন্ধ …

নিজস্ব সংবাদদাতা: আগামীকাল বৃহস্পতিবার রাজ্যে পূর্ণ লকডাউন। দক্ষিণ বঙ্গে এখন বৃষ্টির সম্ভাবনা আছে। সংক্রমণ নিয়ন্ত্রণে এই লকডাউনেকে (Complete lockdown) বেছে নেওয়া হয়েছে। আগামীকাল বিমানের মতো এবার বন্ধ থাকবে বাস ও রেল। রাজ্যে বন্ধ থাকবে সমস্ত স্পেশাল ট্রেন। সাপ্তাহিক লকডাউনের দিনগুলোতে এবার স্পেশাল ট্রেন না চালানোর সিদ্ধান্ত আগেই নেয় ভারতীয় রেল। সেই কারণেই আগামীকাল, কোনো ট্রেন থাকছে না হাওড়া, শিয়ালদহ, আসানসোল, শিলিগুড়ি স্টেশনে। সকলকে আগেই সতর্ক থাকতে হবে।

West Bengal govt announces complete lockdown on 27th of August
West Bengal govt announces complete lockdown on 27th of August

রেল সূত্রে জানা যাচ্ছে , আগামীকাল রাজ্য থেকে কোনও ট্রেন ছাড়বে না। একই ভাবে অন্য রাজ্য থেকে কোনো ট্রেন এখানে আসবে না। তাই হাওড়া, শিয়ালদহ, খড়গপুর শিলিগুড়ি সহ একাধিক ডিভিশনে ট্রেন বাতিলের কথা জানিয়েছে পূর্ব, দক্ষিণ-পূর্ব ও উত্তর-পূর্ব সীমান্ত রেল বিভাগ। বাতিল হাওয়া ট্রেনের মধ্যে থাকছে আপ ও ডাউন হাওড়া-পাটনা এক্সপ্রেস, হাওড়া-নিউ দিল্লি এসি এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন।

[ আরো পড়ুন ] শোভনের বাড়ি মেনন – ভোটের আগে দুই ফুলের দরজা খোলা

এছাড়া শিয়ালদহ-ভুবনেশ্বর ও ভুবনেশ্বর-শিয়ালদহ দুরন্তএক্সপ্রেস বাতিল করে দেওয়া হয়েছে। একই সাথে বাতিল থাকছে হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল ট্রেন। আগামীকাল হাওড়া থেকে যশোবন্তপুর স্পেশাল ট্রেন ছেড়ে যাবে না। এর সাথে বাতিল করা হয়েছে শালিমার-পাটনা দুরন্ত স্পেশাল এক্সপ্রেস। কোনও যাত্রী যদি স্টেশনে এসে পৌঁছান, তার দায় রেল বিভাগ নেবে না। তবে নির্দেশিকা না মেনে প্রচুর যাত্রী স্টেশনে চলে আসায় সমস্যায় পড়তে হচ্ছে রেলদপ্তরকে। কার রাজ্যের সকল বাস পরিবহন বন্ধ থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *