West Bengal Rain Forecast for North and South Bengal

West Bengal Rain Forecast: উত্তর ও দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টি

পশ্চিমবঙ্গ

আগামীকাল থেকে বৃষ্টির পরিমাণ (West Bengal Rain Forecast) বাড়তে পারে উত্তরবঙ্গে। শুক্রবার দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস জানিয়েছে আলিপুর …

বেশ কয়েকদিন ধরেই ঘরে বসে আকাশের মুখ ভার দেখতে হচ্ছে। গরমের তাপ একেবারে বেপাত্তা। কালো মেঘ মাঝে মাঝেই গোটা আকাশকে ঘিরে ফেলছে। এবছর দেশের মসৃন বৃষ্টির সম্ভাবনা আগেই জানিয়েছে হাওয়া অফিস। আগামীকাল থেকে বৃষ্টির পরিমাণ (West Bengal Rain Forecast) বাড়তে পারে উত্তরবঙ্গে। শুক্রবার দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। আগামী ২৪ ঘন্টাতেও বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বেশি থাকায় বাড়বে অস্বস্তি।

Tikiapara Mob Attack Case: অপসারিত হাওড়ার পুর-কমিশনার – আরও জানতে ক্লিক করুন …

কোথায় কেমন বৃষ্টি হতে পারে ?

কলকাতায় আংশিক মেঘলা আকাশ। রাতের দিকে সামান্য ঝড় বৃষ্টির সম্ভাবনা আছে। বৃহস্পতিবার ঝড় বৃষ্টির সম্ভাবনা উত্তর ও দক্ষিণ বঙ্গে। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি ও উত্তর দিনাজপুরে ভারী বৃষ্টির প্রবল সম্ভাবনা। দক্ষিণবঙ্গের নদিয়া, মুর্শিদাবাদ ও উত্তর আর দক্ষিণ ২৪ পরগনায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টি হবে অন্যান্য জেলাগুলিতেও।

অশোকনগর, নৈহাটী, বেলঘরিয়াতে করোনা – আরও জানতে ক্লিক করুন …

কবে আকাশ পরিষ্কার হবে ?

তবে আগামী শুক্রবার থেকে বৃষ্টির পরিমাণ কিছুটা বাড়বে দক্ষিণবঙ্গে। একই সাথে বৃষ্টির প্রকোপ কমবে উত্তরবঙ্গে। দক্ষিণবঙ্গের বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ জেলায় ৭০ থেকে ১১০ মিলিমিটার অর্থাৎ ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। এদিকে আগামী শনিবার পর্যন্ত বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে। সামনের রবিবার পরিষ্কার হবে আকাশ। আজ সকালের সর্বনিম্ন তাপমাত্রা ২২.৬ ডিগ্রি সেলসিয়াস। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৮.৮ ডিগ্রী। এখনো পর্যন্ত ১.২ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

মদনবাবু ফেসবুক লাইভে জানান, কারোর কোনও সমস্যা থাকলে তাঁকে জানাতে – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *