'ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টি কেন প্লুরাল?'

Big B Tweet: বিগ বির বিগ প্রশ্ন ‘ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টি কেন প্লুরাল?’

বিনোদন

২০১০ সালে অমিতাভ বচ্চন (Big B Tweet) একটি ট্যুইট করেন। যেখানে তিনি লেখেন, ‘ব্রা কেন সিঙ্গুলার আর প্যান্টিস কেন প্লুরাল।’ বিগ বি-র ওই ট্যুইট …

যে মানুষটাকে এই দেশ ও পৃথিবী একেবারেই অন্য চোখে দেখে, সেই এক অদ্ভুত প্রশ্ন ছুঁড়ে দিলো! হলুদ কুইজের সঠিক সময়ই বটে! বাঁচার ও বাঁচানোর জন্য গোটা বিশ্বের সকল দেশ যখন লড়ছে, তখন অমিতাভ বচ্চনের কাছ থেকে এই প্রশ্নে সকলেই হতবাক। চিকিৎসা শ্রাস্ত্র বলে, এটা বয়সের ধর্ম। একাকিত্বে থাকার সাইড এফেক্ট? যদিও এই প্রশ্ন এইসময়ের নয়। ২০১০ সালে অমিতাভ বচ্চন (Big B Tweet) একটি ট্যুইট করেন। যেখানে তিনি লেখেন, ‘ব্রা কেন সিঙ্গুলার আর প্যান্টিস কেন প্লুরাল।’ বিগ বি-র ওই ট্যুইট নিয়ে আবার নতুন করে সমালোচনা শুরু।

Amitabh Bachchan Tweet

তিনি মানেই একটা আলোড়ন, একটা বাড়তি বিনোদন। কয়েক দশক ধরে ভারতীয় চলচ্চিত্রের বিনোদনকে নানা আঙ্গিকে সাবলীল ধারায় মেলে ধরেছেন। লকডাউনের মধ্যেও তিনি সচল, তবে ভক্তদের এই উৎসব একেবারেই সমীচীন নয়। শ্যুটিংয়ের ফাঁকে হোক কি দিনের শেষে, ভক্তদের জন্য নানারকম পোস্ট করতে ভোলেন না বিগ বি ! যেকোনো পোস্ট নিয়ে সমালোচনা, বিতর্কও কিছু কম হয় না!

ভারতীয় শাস্ত্রীয় সংগীতকে বিশ্বের মাঝে পৌঁছে দিয়েছেন ওস্তাদ বড়ে গুলাম আলী খান – আরও জানতে ক্লিক করুন …

অনেক সময় ট্রোলড হতে হয় অমিতাভ বচ্চনকে! মানুষ এখন গৃহবন্দী। কাদা ঘাটতে অনেকেরই খুব ইচ্ছা করছে। এই মুহূর্তে নেট দুনিয়ায় একটি পুরনো পোস্টের জন্য ট্রোল হতে হচ্ছে বিনোদনের কিংবদন্তিকে। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত কোনও মন্তব্য করেননি বিগ বি। স্যোশাল মিডিয়াতে পুরনো মন্তব্য় ঘিরে নতুন করে চর্চা শুরু হয়েছে। ২০১৭ সালে সোনুর আজান বিতর্ককে ঘিরে জোরদার চর্চা নতুন করে শুরু হয়েছে। কথায় আছে, নেই কাজ খৈ ভাজ। কিন্তু খৈ ভাজার চালগুলো যে দামী।

পূর্ণদাস বাউল ছিলেন একজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বাউল গানের শিল্পী – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *