Abir and Parambrata Chatterjee both will be seen as Byomkesh Bakshi

এইমুহূর্তে পাশাপাশি দুই ব্যোমকেশ – আবির ও পরমব্রত

বিনোদন

ব্যোমকেশের চরিত্রে নামছেন আবির ও পরমব্রত (Abir and Parambrata Chatterjee)। সময়ের সাথে পাল্লা দিয়ে প্রধান চরিত্রের মুখ ও পরিচালক …

নিজস্ব সংবাদদাতা: বাংলা সিনেমা সাময়িক বন্ধ আছে। যদিও ধীরে ধীরে শুটিংয়ের কাজ শুরু হচ্ছে। আগামী মাসে খুলতেও পারে সিনেমা হল। তার পুজোর আগে সিনেমা চর্চা জমে উঠেছে। পুজো মানেই ভালো বাংলা সিনেমা। আর সেখানে থাকবেই গোয়েন্দার আসর। এইমুহূর্তে বাংলা সিনেমা ব্যোমকেশ নিয়ে বেশি ভাবছে। প্রখ্যাত সাহিত্যিক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘ব্যোমকেশ বক্সী’ নিয়ে এ পর্যন্ত যত ছবি হয়েছে, প্রায় সবগুলি হিট। সময়ের সাথে পাল্লা দিয়ে প্রধান চরিত্রের মুখ ও পরিচালক বদলেছে। শুধু রয়ে গেলেন দুই চট্টোপাধ্যায়। ব্যোমকেশের চরিত্রে নামছেন আবির ও পরমব্রত (Abir and Parambrata Chatterjee)।

Abir and Parambrata Chatterjee both will be seen as Byomkesh Bakshi

আবীর চট্টোপাধ্যায়কে আবার ব্যোমকেশের ছবি করার পরিকল্পনা করেছে টলিউডের ভেঙ্কটেশ ফিল্মস। আসলে অরিন্দম শীল চলে যাওয়ার পরে ব্যোমকেশের চরিত্রে নতুন মুখ ও নতুন পরিচালক নেওয়ার খবর ওঠে। অনির্বাণ ভট্টাচার্য ও পরিচালক বিরসা দাশগুপ্ত সামনে আসে। কিন্তু জানা যাচ্ছে, ব্যোমকেশ হচ্ছেন সেই চিরায়ত আবীর। তবে এই ছবির পরিচালনায় থাকবেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। আবীরের সঙ্গে এই পরিচালকের সমীকরণ ভাল। তবে ছবির শুটিং শুরু হতে দেরি আছে। সিনেমা হল না খোলা পর্যন্ত নতুন কোনও কাজে হাত দিতে চাইছে না প্রযোজনা সংস্থা।

[ আরো পড়ুন ] নতুন অতিথি বিরুষ্কা পরিবারে – মা হতে চলছেন অনুষ্কা শর্মা

অবাক এটাই যে একই সময়ে দুই প্রখ্যাত অভিনেতা, একই চরিত্রে অভিনয় করছেন। টলিউডের পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ব্যোমকেশ এই পুজোয় মুক্তি পাওয়ার কথা ছিল। ‘দুর্গরহস্য’র শুটিং এই মুহূর্তে একেবারেই করা সম্ভব নয়। গোটা ছবির আউটডোর শুটিং রাজস্থানে হওয়ার পরিকল্পনা ছিল। সেটা আপাতত বাতিল করা হয়েছে। পরমব্রত অভিনীত ব্যোমকেশের মেন্টর অঞ্জন দত্ত আর পরিচালক সায়ন্তন ঘোষাল। সকলেই অপেক্ষায় থাকবে দুই গোয়েন্দার লড়াই দেখার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *