Abram Khan wins gold medal in Taekwondo

Abram Khan: শাহরুখের ছেলে আব্রামের তাইকোন্ডায় স্বর্ণপদক

বিনোদন

শাহরুখ খানের ছেলে আব্রাম (Abram Khan) তাইকোন্ডায় সোনা জিতেছে। স্যোশাল মিডিয়াতে জানান, ‘তুমি প্রশিক্ষণ নাও.. তুমি সাফল্য পাবে। তারপর …

বেশ অনেকদিন ধরেই তিনি পর্দার আড়ালে। নতুন ছবির ঘোষণাতেও নেই শাহরুখ খান। তাঁর নতুন কোনও ছবি না থাকায়, বিতর্কও হয়নি তাঁকে ঘিরে। এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। তিনি ছোটছেলের একটি ছবি পোস্ট করলেন। শাহরুখ খানের ছেলে আব্রাম (Abram Khan) তাইকোন্ডায় সোনা জিতেছে। স্যোশাল মিডিয়াতে জানান, ‘তুমি প্রশিক্ষণ নাও.. তুমি সাফল্য পাবে। তারপর আবারও নতুন করে শুরু কর। আমার মনে হয় এই মেডেলটার সঙ্গেই আমার সন্তানদের মেডেলের সংখ্যাটা আমার পুরস্কার সংখ্যারের সংখ্যার থেকে বেড়ে গেল। আমাকে এবার আরও বেশি প্রশিক্ষণ নিতে হবে! গর্বিত হওয়ার পাশাপাশি অনুপ্রাণিত’।

Abram Khan wins gold medal in Taekwondo
Abram Khan wins gold medal in Taekwondo

বলিউডে শরীরচর্চার কথা বলতে গেলে প্রথমেই আসে অক্ষয় কুমারের নাম। তাঁর ছেলে আরবও মার্শাল আর্টে দক্ষ। এদের পাশে শাহরুখ খানের ছেলে বলতে শুধু অব্রামই নয়, তাঁর দাদা আরিয়ান খান এবং দিদি সুহানাও মার্শল আর্ট তায়কোন্ডোয় প্রশিক্ষ়েছে। কিরণ উপাধ্যায়ের অ্যাকাডেমিতে তায়কোন্ডর প্রশিক্ষণ নিয়েছেন শাহরুখের তিন সন্তান। আব্রামের হলুদ বেল্টে উন্নিত হওয়ার খবর শাহরুখ জানিয়েছিল লিখেছিলেন পরিবারের তায়কোন্ডর ঐতিহ্য বজায় রেখেছে আব্রাম।

আব্রামের পুরস্কার জয়ের পর তাকে আরও বেশি করে প্রশিক্ষিত করবেন বলেও জানান শাহরুখ।দিন কয়েক আগে স্কুলের ক্রীড়া প্রতিযোগিতায় মেডেল জিতেছিল আব্রাম। সেটিও ছিল সোনার মেডেল। শাহরুখ খান, জনপ্রিয় এক সোশ্যাল মিডিয়ায় মেডেল গলায় ঝোলানো ও সার্টিফিকেট হাতে ধরা আব্রামের ছবি পোস্ট করে জানান, ‘দৌড়ের দিন..আমার সোনার মেডেল নিজের রূপো আর ব্রোঞ্জের মেডেলের সঙ্গে, আজকের রেস জিতে নেওয়ার পর। এবার ৬ বছর বয়সেই সে তাইকোন্ডো চ্যাম্পিয়ন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *