Actor Soumitra Chatterjee Health Update

সৌমিত্র চ্যাটার্জির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে

বিনোদন

আজ আগের থেকে সামান্য হলেও সৌমিত্রবাবুর শারীরিক অবস্থার (Soumitra Chatterjee Health Update) উন্নতি হয়েছে। অভিনেতার কন্যা …

নিজস্ব সংবাদদাতা: বেশ কয়েকদিন ধরে সৌমিত্র চ্যাটার্জির শারীরিক অবস্থা ভালো ছিল না। তবে আজ আগের থেকে সামান্য হলেও সৌমিত্রবাবুর শারীরিক অবস্থার (Soumitra Chatterjee Health Update) উন্নতি হয়েছে। অভিনেতার কন্যা পৌলমী বসু এই তথ্য জানিয়েছেন। বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি মৌখিক কথায় সাড়া দিচ্ছেন। একই সাথে রক্তচাপ, লিভার ফাংশন, অ্যামোনিয়ার লেভেল আগের থেকে অনেক ভাল জায়গাতে এসেছে। শরীরে অক্সিজেন আগের থেকে অনেকটাই কম দিতে হচ্ছে।

Actor Soumitra Chatterjee Health Update
Actor Soumitra Chatterjee Health Update

তবে সৌমিত্রবাবুর শরীরে অক্সিজেনের তারতম্যের কারণে মাঝেমধ্যে বাইপ্যাপ সাপোর্ট দিতে হচ্ছে। কো-মর্বিডিটি ও বয়সজনিত কারণেও কিছু সমস্যা হচ্ছে। এইমুহূর্তে তাঁর চিকিৎসায় কিছু বদল আনছে দক্ষ মেডিক্যাল টিম। শরীরে সোডিয়াম-পটাশিয়ামের তারতম্য ছিল। যদিও তাঁর শরীরে সোডিয়ামের মাত্রা বৃদ্ধি যথেষ্ট উদ্বেগে রেখেছে এই চিকিৎসকদের। আসলে তিনি সঙ্কটমুক্ত না হলেও, এখন চিকিৎসায় সাড়া দিচ্ছেন। এটাই চিকিৎসকদের ভরসা জুগিয়েছে।

[ আরো পড়ুন ] দ্বৈত চরিত্রে রণবীর সিং – অপেক্ষায় রণবীরের ‘‌৮৩’

তবে সৌমিত্র চ্যাটার্জির মতো বেশ কিছু টলিউডের তারকারা এই ভাইরাসের কবলে পড়েছেন। এরমধ্যে অনেকেই সুস্থ্য হয়ে উঠেছেন। সপরিবারে কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানে, সপরিবারে সন্দীপ রায়, পরিচালক রাজ চক্রবর্তীর রিপোর্ট পজিটিভ হয়। এছাড়া সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, সৌমিলি বিশ্বাস, দেবযানী চট্টোপাধ্যায়, সায়ক চক্রবর্তী, নেহা আমনদীপও আক্রান্ত হয়েছিলেন। শুধু দুশ্চিন্তার মধ্যে আছেন ‘ক্ষিদদা’। ‘ফাইট কোনি ফাইট” এখন নিজের জন্য বেশি প্রয়োজন। আজ অগণিত মানুষ সৌমিত্রবাবুর সার্বিক সুস্থ্যতা কামনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *