Actress Koel Mallick Birthday

Actress Koel Mallick: আজ কোয়েল মল্লিকের জন্মদিন

বিনোদন

কোয়েল মল্লিক (Actress Koel Mallick) বাংলা সিনেমার এক চেনা নাম। ১৯৮২সালের আজকের দিনে, ২৮শে এপ্রিল তিনি জন্মগ্রহণকরেন। বাবা রণজিৎ মল্লিক …

কলকাতার কোয়েল মল্লিক (Actress Koel Mallick) বাংলা সিনেমার এক চেনা নাম। ১৯৮২সালের আজকের দিনে, ২৮শে এপ্রিল তিনি জন্মগ্রহণকরেন। বাবা রণজিৎ মল্লিক বাংলা সিনেমার আর এক কিংবদন্তি। প্রথমে মর্ডার্ণ হাই স্কুল থেকে তার স্কুলজীবন অতিবাহিত করেন। এরপর তিনি মনোবিজ্ঞান বিষয়ে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাথে যুক্ত হয়ে বিখ্যাত গোখলে মেমোরিয়াল গার্লস কলেজ থেকে বি.এস.সি (অনার্স) পাশ করেন। পরিচালক হরনাথ চক্রবর্তীর হাত ধরে তার প্রথম চলচ্চিত্রে প্রবেশ। নায়ক জিতের সাথে প্রথম সিনেমা নাটের গুরুর মাধ্যমে সবার মনজয় করেছিলেন তিনি।

First movie of Koel Mallick, Nater Guru
First movie of Koel Mallick, Nater Guru

একেবারে অন্য সাজে মাতোয়ারা ঝুমা বৌদি – আরও জানতে ক্লিক করুন …

জিৎ – কোয়েল জুটি:

এই ছবির পর থেকে জিৎ-কোয়েল জুটি এক জনপ্রিয় জুটি হিসেবে বিভিন্ন সিনেমায় অভিনয় করে। ২০০৪ সালে কোয়েল দেবীপক্ষ, শুধু তুমি, বাদশাহ্‌, বন্ধন ছবিতে অভিনয় করে। এরমধ্যে বাদশাহ‌ ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার তকমা পায়। এটি ২০০৪ সালের অন্যতম বিখ্যাত ছবি ছিল। ২০০৫ সালে কোয়েল শুভ দৃষ্টি, মানিক, যুদ্ধ, চোরে চোরে মাসতুতো ভাই, ও ১০০% লাভ ছবিতে অভিনয় করেন। এই ‘যুদ্ধ’ ছবিতে তিনি, মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের বিপরীতে অভিনয় করেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে দিয়েছে অনেক সুপারহিট এবং ব্লকবাস্টার ছবি।

বিগ বির বিগ প্রশ্ন ‘ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টি কেন প্লুরাল?’ – আরও জানতে ক্লিক করুন …

টেলিভিশনে কোয়েল মল্লিক:

অভিনেত্রী কোয়েল মল্লিক থেকে হয়ে উঠেছেন টলিউডের কুইন কোয়েল মল্লিক। কোয়েল ‘কথা ও কাহিনী‘ টক-শোর মাধ্যমে টেলিভিশনে তার পদার্পণ ঘটে। ইটিভি বাংলায় রিয়েলেটি শো ‘ঝলক দিখলা যা‘ -তে রেমো ডি’ সুজার সঙ্গে ও ‘পেয়ার ওয়ালা লাভ স্টোরি‘-তে রাহুল বৈদ্যর বিপরীতে তাকে দেখা যায়। ২০১৩ তে কোয়েল মল্লিকের সাথে তার দীর্ঘসময়ের বন্ধু নিসপাল সিংহ রানের বিয়ে হয়। নিসপাল সিং রানে সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার। ২০১৩ সালে তিনি “হেমলক সোসাইটির” জন্য বিএফজেএ শ্রেষ্ঠ অভিনেত্রী পুরস্কার। জন্মদিনের শুভেচ্ছা রইলো।

ডিজিটালি মুক্তি পেতে পারে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’ – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *