Actress Konkona Sen Sharma Getting Divorce from Husband Ranvir Shorey

Konkona Sen Sharma: বিবাহ বিচ্ছেদের মামলায় কঙ্কণা

বিনোদন

অনেকদিন আগেই রণবীর শোরে তার স্ত্রী কঙ্কণা সেন শর্মার (Konkona Sen Sharma) সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন। তিনি জানিয়েছিলেন, ‘আমার আর কঙ্কণার …

টানা বছর পাঁচেক আলাদা থাকার পর অবশেষে এবার বিয়ের ১০ বছরের মাথায় বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন এই জুটি। অনেকদিন আগেই রণবীর শোরে তার স্ত্রী কঙ্কণা সেন শর্মার (Konkona Sen Sharma) সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন। তিনি জানিয়েছিলেন, ‘আমার আর কঙ্কণার বিচ্ছেদের জন্য অন্য কাউকে দায়ী করবো না। যা হয়েছে তার জন্য আমি নিজেকে দায়ী করছি’। দু’জনেই শেষমেশ সিদ্ধান্ত নিয়েছেন আলাদা থাকার। নিজেদের মধ্যে আলোচনা করেই তাঁরা আইনত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

Actress Konkona Sen Sharma Getting Divorce from Husband Ranvir Shorey
Actress Konkona Sen Sharma Getting Divorce from Husband Ranvir Shorey

সেই ২০১০ সালে অপর্ণা সেনের মেয়ে কঙ্কণা সেনশর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বলিউড অভিনেতা রণবীর শোরে। বৈবাহিক জীবনের শুরুর দিকে দাম্পত্য কলহ থাকলেও সে বিষয়ে কৌ সামনে আসেন নি। অনেক আগেই কঙ্কণা জানিয়েছিলেন, “রনভির আর আমি দুজনে মিলেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা পরস্পরের বন্ধু হিসেবে থাকব। আমাদের ছেলেকে দুজন মিলেই গড়ে তুলব।” ২০১৫ সালে ‘তিতলি’ মুক্তির আগে জুন মাস থেকেই আলাদা থাকতে শুরু করেন রণবীর এবং কঙ্কণা।

রণবীর দাদা সৌরভ বায়োপিকের নায়ক! – আরও জানতে ক্লিক করুন ।

২০০৭ সাল থেকে মন দেওয়া-নেওয়া চলছিল কঙ্কণা আর রনভিরের। একটি পারিবারিক অনুষ্ঠানে তাঁরা গাঁটছড়া বাঁধেন ২০১০ সালের ৩ সেপ্টেম্বর।হারুন নামে রণবীর এবং কঙ্কণার এক পুত্রসন্তান রয়েছে। হারুন জন্মাবার পরেই একবার তাঁদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে। কিন্তু সে সময় মুখে কুলুপ এঁটেছিলেন দু’জনেই। ‘ট্রাফিক সিগনাল’, ‘মিক্সড ডাবল’, ‘আজা নাচলে’সহ আরও বেশ কিছু ছবিতে তাঁরা একসঙ্গে অভিনয়ও করেছেন।

মলদ্বীপের বিচে খোলামেলা বলিউডের মৌনী রায় – আরও জানতে ক্লিক করুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *