Actress Manali Dey got married with director Abhimanyu Mukherjee

বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মানালি ও পরিচালক অভিমন্যু

বিনোদন

বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মানালি দে (Manali Dey got married) ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। কানাঘুষো তো আগে থেকেই ছিলই, …

নিজস্ব সংবাদদাতা: গতকাল সোমবার, বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মানালি দে (Manali Dey got married) ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। কানাঘুষো তো আগে থেকেই ছিলই, এবার তা বাস্তবে রূপ পেলো। একেবারে ঘরোয়া পরিবেশে বাঙালি সমাজের বিয়েতে ছিল না তেমন আড়ম্বর। ভালবাসায় মোড়া দু’টি সুন্দর মনের খুনসুটি আর আপনজনদের শুভেচ্ছা। পরিবার ও নিকটজনদের উপস্থিতিতে এই মাল্যদান পর্ব অনুষ্ঠিত হয়। সমস্ত সরকারি নির্দেশিকা মেনেই বিবাহ সম্পন্ন হয়। মানালি ভক্তরা কিন্তু বেজায় খুশি, এই খবর পাওয়ার পর।

Actress Manali Dey got married with director Abhimanyu Mukherjee
Actress Manali Dey got married with director Abhimanyu Mukherjee

আইবুড়োভাত থেকে গায়ে হলুদ ও আশীর্বাদ এইসব বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠানকে দূরে রেখে, করোনা আবহে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে বিয়ে সারলেন মানালি-অভিমন্যু। শাশুড়ির কাছ থেকে উপহার পাওয়া গোলাপি শাড়ি পরে কনের সাজে সন্ধ্যাবেলা অভিমন্যুর বাড়ি পৌঁছন মানালি। দু’টি পরিবারের সদস্য ও বিশেষ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়।

[ আরো পড়ুন ] অস্কার জিততে পারেন প্রিয়াঙ্কা চোপড়া – ‘দ্য হোয়াইট টাইগার’

বিয়ে সম্পন্ন হওয়ার পর সাংবাদিকদের মানালি বললেন, ‘‘করোনাভাইরাসের প্রকোপ না হলে বিয়েটা আরও বড় করে হত। গত ১৫ অগস্ট রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা কলকাতায় ছিলেন না। উনি ফিরতেই তাড়াতাড়ি বিয়েটা সেরে নিতে হল।’’ অভিমন্যু কিন্তু বললেন, ‘‘আজকের দিনটা সত্যিই আনন্দের। এখন বিয়ে করার কারণ একটাই, অনেকটা সময় দিতে পারব পরিবারকে।’’

এই টেলি সেলিব্রিটির বিয়ের মেনুতে ছিল যুগলের পছন্দের মাটন বিরিয়ানি ও মাটন কষা। এ দিন মানালিকে হিরের আংটি উপহার দেন স্বামী অভিমন্যু। মানালির মতে, ‘‘পরিচালক অভিমন্যুর সঙ্গে আমার প্রেম ‘নিমকি ফুলকি’ ছবির শুটিংয়ে। রেজিস্ট্রি হওয়ার পরে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করলাম ‘নিমকি ফুলকি ২’-এ।’’ অভিনেত্রী মানালি দেকে পেয়ে পরিচালক অভিমন্যু কিন্তু বেজায় খুশি। এদিকে আবার হবু বরের প্রতি কনের অভিযোগ, ‘‘অভিমন্যু রাত জেগে টিভি দেখে বলে সঙ্গে আইমাস্ক এনেছি। ঘুমের ভালমতোই ব্যাঘাত হতে পারে।’’ বিয়ের পরও যে তাদের ভীতর যে খুনসুটি বজায় থাকবে তা বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *