Aishwarya and Aradhya Bachchan admitted to Nanavati Hospital

ঐশ্বর্য ও আরাধ্যা মুম্বইয়ের নানাবতী হাসপাতালে

বিনোদন

বাড়িতে শ্বাসকষ্টের জন্য হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত ঐশ্বর্য রাই বচ্চন ও কন্যা আরাধ্যা (Aishwarya and Aradhya)। গত শনিবার অমিতাভ ও …

নিজস্ব সংবাদদাতা: দাদু ও বাবা আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এবার মাকে নিয়ে আরাধ্যা মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হলেন। জয়া বচ্চন একমাত্র সুস্থ্য থেকে ঘর সামলাচ্ছেন। বাড়িতে শ্বাসকষ্টের জন্য হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত ঐশ্বর্য রাই বচ্চন ও কন্যা আরাধ্যা (Aishwarya and Aradhya)। গত শনিবার অমিতাভ ও অভিষেকের পর রবিবার আরাধ্যা ও ঐশ্বর্যও করোনা পজিটিভ বলে জানা যায়। শরীরে তেমন কোনও করোনার লক্ষণ না থাকায় হাসপাতালে ভর্তি হননি। কিন্তু শুক্রবার প্রশ্বাস নিতে কষ্ট হতে থাকে।

Aishwarya and Aradhya Bachchan admitted to Nanavati Hospital
Aishwarya and Aradhya Bachchan admitted to Nanavati Hospital

হাসপাতাল কর্তৃপক্ষ জানাল, মা-মেয়ে দু’জনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। জানা যাচ্ছে, আরাধ্যা ও ঐশ্বর্যের অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৫ শতাংশের বেশি। আসলে প্রথমে ব়্যাপিড টেস্ট নেগেটিভ ছিল। দ্বিতীয় সোয়াব টেস্ট করে দেখা যায়, মা-মেয়ের শরীরে করোনা পজিটিভ। এদিকে সোশ্যাল মিডিয়ার নিয়মিত যোগাযোগ রাখছেন অভিষেক ও অমিতাভ বচ্চন। জয়া বচ্চন এখনো কোভিড মুক্ত। স্বাভাবিকভাবে ভক্তদের উদ্বেগ বাড়ছে বাকিদের নিয়ে।

[ আরো পড়ুন ] অনুষ্কার হট ফটোশুট – বিরাট কট এন্ড বোল্ড

মুম্বইয়ে করোনা আক্রান্ত ৯৯ হাজারের বেশি। এখনো পর্যন্ত মারা গেছে ৫৫৮৫জন। অ্যাক্টিভ কেসের নিরিখে দেশের মধ্যে চতুর্থ স্থানে আছে মুম্বাই। থানে শহর আবার সব থেকে এগিয়ে আছে। এরপাশে অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নাতি-নাতনিদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ঐশ্বর্য এবং আরাধ্যার শারীরিক পরীক্ষা করে বেশ আশাবাদী চিকিৎসকরা। চিকিৎসায় যথেষ্ট ভাল সাড়া দিচ্ছেন মা ও মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *