Alia Bhatt and Bengali Actress Swastika Mukherjee Got Rape Threats Recently

আলিয়া ভাট ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে ধর্ষণের হুমকি

বিনোদন

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে (Bengali Actress Swastika) ধর্ষণ এবং অ্যাসিড হামলার হুমকি দেওয়া হয়। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুই …

নিজস্ব সংবাদদাতা: বিষয়টি এক। গর্বিত ধর্ষণ! হুমকির কোনো স্থান কাল পাত্র হয় না। বলিউড ও টলিউড এক সূত্রে বাঁধা। দুই প্রান্তের বিখ্যাত দুই অভিনেত্রীকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। অভিনেত্রী আলিয়া ভাটকে ধর্ষণের সাথে খুনের হুমকি দেওয়া হয়েছে। বেপরোয়া অশ্লীল ভাষায় আক্রমণ করা হচ্ছে এই অভিনেত্রীকে। হুমকিদাতাদের বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তার দিদি। টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে (Bengali Actress Swastika) ধর্ষণ এবং অ্যাসিড হামলার হুমকি দেওয়া হয়। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুই ব্যক্তিকে।

Alia Bhatt and Bengali Actress Swastika Mukherjee Got Rape Threats Recently
Alia Bhatt and Bengali Actress Swastika Mukherjee Got Rape Threats Recently

স্বস্তিকাকে হুমকি দেয় হুগলির এক যুবক। সোশ্যাল মিডিয়ায় কিছু না জানিয়ে সরাসরি কলকাতা পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতেই দ্রুত ব্যবস্থা নিয়েছে পুলিশ। এদিকে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ বিতর্ক সামনে আসে। নানাবিধ আক্রমণের মুখ পড়ে ভাট পরিবার। জনমত বলছে স্বজনপোষণের শিকার হয়েই আত্মহননের পথ বেছে নিতে পারেন সুশান্ত সিং রাজপুত। নেটিজেনদের একাংশ ক্ষোভ জানায় পরিচালক মহেশ ভাট ও সেই পরিবারের উপরে।

[ আরো পড়ুন ] ঐশ্বর্য ও আরাধ্যা মুম্বইয়ের নানাবতী হাসপাতালে

কৌশিক নামের এক যুবক, স্বস্তিকাকে সোশ্যাল মিডিয়াতে ধর্ষণের হুমকি দিয়েছিলো। আবার অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেওয়ারও হুমকিও জানায়। কলকাতা পুলিশের সাইবার সেলের দ্বারস্থ হন অভিনেত্রী স্বস্তিকা। ওই যুবক অশ্লীল ভাষায় হুমকি দেয় ইনবক্সে। সেই যুবক অভিযুক্তর বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানিয়েছে অনেকে। এরপাশে মহেশ-কন্যা শাহিন জানান, এদেশে মহিলাদের বিরুদ্ধে হিংসাত্মক মনোভাব অবাক হওয়ার বিষয় নয়। এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা তিনি ও ভাট পরিবার ভাবছেন।

[ আরো পড়ুন ] অনুষ্কার হট ফটোশুট – বিরাট কট এন্ড বোল্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *