Amitabh and Abhishek Bachchan starting shooting after recovery from Coronavirus

শুটিং শুরু করতে চলেছেন অমিতাভ ও অভিষেক বচ্চন

বিনোদন

কেউই বসে থাকার মানুষ নন। অগণিত ভক্তদের স্বস্তি দিয়ে দুজনেই (Amitabh and Abhishek Bachchan) কাজে নামছেন। ‘কৌন বানেগা ক্রোড়পতি‘র …

নিজস্ব সংবাদদাতা: আবার নিজেদের জগতে ফিরছেন পিতা পুত্র। করোনা যুদ্ধে জয়ী হয়ে সদ্য ঘরে ফিরেছেন। কিন্তু কেউই বসে থাকার মানুষ নন। অগণিত ভক্তদের স্বস্তি দিয়ে দুজনেই (Amitabh and Abhishek Bachchan) কাজে নামছেন। ‘কৌন বানেগা ক্রোড়পতি‘র জন্য শুটিং শুরু করতে চলেছেন অমিতাভ বচ্চন। এই অনুষ্ঠানের জন্য তিনি কাজ করেছিলেন লকডাউনের মধ্যে। এবার সব ধরনের সাবধানতা নিয়েই কাজ করা হবে ‘কেবিসি’র সেটে। মহারাষ্ট্র সরকার জনিয়েছিল, ৬৫ বছরের বেশি বয়সীরা শুটিংয়ে অংশ নিতে পারবেন না । কিন্তু আদালত জানায়, ৬৫ বছরের বেশি বয়সী অভিনেতারা শুটিংয়ে অংশ নিতে পারবেন। তাই ক্যামেরার সামনে এলেন ৭৭বছরের বিগ-বি।

Amitabh and Abhishek Bachchan starting shooting after recovery from Coronavirus
Amitabh and Abhishek Bachchan starting shooting after recovery from Coronavirus

এর পাশে অভিষেক বচ্চনও ঘরবন্দি হয়ে থাকছেন না। পরবর্তী ছবি ‘দ্য বিগ বুল’-এর শুটিং শুরু করবেন কিছু দিনের মধ্যে। সেখানে তাকে প্রসিদ্ধ হর্ষদ মেহতার চরিত্রে দেখা যাবে । খুব সম্প্রতি এই ছবির একটি পোস্টার রিলিজ় করা হয়। অজয় দেবগণ ফিল্মস প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানা যাচ্ছে, অভিষেক ও বাকি অভিনেতাদের জন্য নিরাপদ ও সুরক্ষিত সেট আপ তৈরি থাকবে। শুধু অনুমতি পেলেই শুটিং শুরু করা হবে। সেটের কাছেই হোটেলের ব্যবস্থা রাখা হবে।

[ আরো পড়ুন ] সুশান্ত সিং বিষয়ে সক্রিয় পাকিস্তান – সিনেমার জল্পনা ?

ফলে শুটিংয়ের পর অভিনেতারা কোয়রান্টিনে থাকতে পারবেন। অভিনেতা এবং সহকারীদের সুরক্ষা নিয়েই চিন্তা ভাবনা বেশী। এদিকে অমিতাভের বাড়িতেই দু’দিনের শ্যুটিং করার কথা ছিল। কিন্তু এতে রাজি ছিলেন না বিগ-বি। তিনি জানান, ‘এই করোনা পরিস্থিতিতে বাড়িতে শ্যুটিং করা সম্ভব না। মানতে হবে সকল সতর্কতা। করোনা পরিস্থিতিতে সতর্কতা মেনেই কাজে ফিরতে হবে। সব কিছু বন্ধ করে রাখলে চলবে না।” এটাই প্রকৃত কাজের মানুষের কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *