Amitabh Bachchan as football master in Jhund movie

Jhund: নতুন রূপে অমিতাভ, ফুটবল মাস্টারের ভূমিকায়

বিনোদন

নতুন ছবির কাজ শুরু করবেন অমিতাভ বচ্চন। এই নতুন ছবির নাম ‘ঝুন্ড’ (Jhund)। সম্প্রতি মুক্তি পেয়েছিল ছবির ফার্স্ট লুক। এবার মুক্তি পেল …

অচেনা বিগ-বি। নতুন ছবির কাজ শুরু করবেন অমিতাভ বচ্চন। এই নতুন ছবির নাম ‘ঝুন্ড’ (Jhund)। সম্প্রতি মুক্তি পেয়েছিল ছবির ফার্স্ট লুক। এবার মুক্তি পেল ছবির টিজার। যদিও টিজারে গল্প জানান নি পরিচালক নাগরাজ মঞ্জুলে। বিজয় বার্সের জীবনী অবলম্বনে তৈরী হবে এই ছবি। বস্তির বাচ্চাদের দিয়ে ফুটবল খেলার সূচনা করিয়েছিলেন বিজয় বার্সে। তার সেই সংগ্রাম ও প্রচেষ্টা বড় পর্দায় তুলে ধরবেন বিগ বি। ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে এক অধ্যাপকের ভূমিকায় যিনি কিছু পথ শিশুদের নিয়ে একটি ফুটবল দল গড়ে তোলেন।

Amitabh Bachchan as football master
Amitabh Bachchan as football master

শ্যুটিংয়ের জন্য ইতিমধ্যে খেলা ও অভিনয়ের অনুশীলন শুরু করেছে এই ছবির জন্য নির্বাচিত পথ শিশুরা। জানা যাচ্ছে, এই ছবিতেই বিজয়ের চরিত্রে দেখা যাবে অমিতাভকে ৷ ফুটপাথ শিশুদের নিয়ে এক ফুটবল টিম তৈরি করেন বিজয় ৷ আর তারপরই নতুন করে জীবন পাল্টে যায় তাঁর ও শিশুদের ৷ টিজারে শুধু অমিতাভের গলা শোনা গিয়েছে। তিনি ঝুন্ডে বা দলবদ্ধভাবে থাকার কথা বলছেন। কয়েকজনকে পিছন দিক থেকে দেখানো হয়েছে। তাদের কারওর হাতে হকি স্টিক, কারওর হাতে চেন।

 Amitabh Bachchan in Jhund
Amitabh Bachchan in Jhund

নাগপুরের বসতি থেকে উঠে এসে সকারের দুনিয়ায় খ্যাতি অর্জন করেছিলেন অখিলেশ পাল। হোমলেস ওয়ার্ল্ড কাপে তিনিই ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছিলেন। যদিও এই ‘ঝুন্ড’ ছবির গল্প অখিলেশ পালকে নিয়ে নয়। অখিলেশ পালের কোচ বিজয় বারসের জীবন নিয়ে তৈরি করা হচ্ছে। ‘ঝুন্ড’ ছবিটিও এর আগে মারাঠিতে বানিয়েছিলেন তিনি। এবার হিন্দি ছবিটিও দায়িত্বে তিনি। আর সাথে আছেন বলিউডের শাহেনশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *