Amitabh Bachchan in Apple TV Series Shantaram

শান্তারাম, অ্যাপল টিভির সিরিজে অমিতাভ বচ্চন

বিনোদন

অ্যাপল টিভির সিরিজ় (Bachchan Apple tv series) ‘শান্তারাম’ অতিমারির জন্য স্থগিত হয়ে যায়। জানা যাচ্ছে , আগামী বছর ফ্লোরে যেতে পারে সিরিজ়টি।

নিজস্ব সংবাদদাতা: ভাইরাস আবহে বহুদিন সিনেমা হল বন্ধ হয়ে আছে। কোনো ক্রমে শুটিং শুরু হয়েছে। তাই পর্দার জগৎ এখন মেতেছে ওটিটি প্লাটফর্ম। সুস্থ্য হয়ে বিগ -বি, আবার পৌঁছে গেছেন ক্যামেরার সামনে। সিনেমা, টিভির সাথে এবার তিনি এলেন অন্য ধারায়। অ্যাপল টিভির সিরিজ় (Bachchan Apple tv series) ‘শান্তারাম’ অতিমারির জন্য স্থগিত হয়ে যায়। জানা যাচ্ছে , আগামী বছর ফ্লোরে যেতে পারে সিরিজ়টি। সেখানে কুখ্যাত ডন কাদের খানের চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। এটা অবশ্যই তার কাছে একটা চ্যালেঞ্জের কাজ হয়ে উঠবে।

Amitabh Bachchan in Apple TV Series Shantaram
Amitabh Bachchan in Apple TV Series Shantaram

গ্রেগরি ডেভিড রবার্টসের বেস্ট-সেলিং উপন্যাস ‘শান্তারাম’। সেই বিখ্যাত কাহিনী অবলম্বনে এই সিরিজ়টি নির্মাণ করছেন জাস্টিন কারজ়েল। এই ছবির মুখ্য চরিত্রে থাকছেন চার্লি হানাম। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাধিকা আপ্টেকে। এই ব্যতিক্রমী সিরিজ়ের অধিকাংশ শুটিং হবে দক্ষিণ মুম্বই ও ধারাবীতে। যদিও সেখানকার বর্তমান অবস্থা সুখকর নয়। সংক্রমণের চাপ থেকেই যাচ্ছে। কিন্তু কাহিনীর জন্য সেটের জায়গাতে আউটডোরেই বেশি ভরসা রাখতে হচ্ছে।

[ আরো পড়ুন ]  অচেনা সাজে লন্ডনের রাস্তায় নুসরত – ‘স্বস্তিক সংকেত’

তাই এই মুহূর্তে শুটিংয়ের কাজ করা সম্ভব হচ্ছে না। খুব সম্প্রতি শাহেনশাহ এই ভাইরাসের কবল থেকে মুক্ত হয়েছেন। জানা যাচ্ছে, আগামী বছরে এই ছবির শুটিংয়ের জন্য মুম্বইয়ের কম ঝুঁকিপূর্ণ জায়গাকে বাছবে স্থানীয় প্রোডাকশন টিম। পরিচালক মীরা নায়ার এই ‘শান্তারাম’ ছবি করার কথা ভেবেছিলেন অনেক আগে। কিন্তু লোকেশন নিয়ে সমস্যার কারণে সেই কাজ থেমে যায়। যদিও সেই প্রজেক্টে কাজেও জড়িয়ে ছিলেন বিগ-বি। পরিচালক বদলালেও, থেকে যাচ্ছেন বলিউডি সিনেমার কিংবদন্তি অমিতাভ বচ্চন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *