Amitabh Bachchan recovered from COVID-19 infection

কোভিডমুক্ত অমিতাভ বচ্চন – স্বস্তি ফিরলো ভক্তকুলে

বিনোদন

অবশেষে হাসি ফুটলো বিগ বি -এর মুখে। অমিতাভ বচ্চন হারালেন করোনাকে (Amitabh Bachchan recovered)। গত ১১ই জুলাই থেকে করোনা …

নিজস্ব সংবাদদাতা: তার পরাজয় কেউ মানতে পারেন না। বিনোদনের কিংবদন্তি, বেশ কিছুদিন বাস্তবের হার-জিতের মধ্যে টলমল করছিলেন। আরোগ্যের সুনামি প্রার্থনা তার উদ্দেশ্যে ঝরে পড়ছিলো। অবশেষে হাসি ফুটলো বিগ বি -এর মুখে। অমিতাভ বচ্চন হারালেন করোনাকে (Amitabh Bachchan recovered)। গত ১১ই জুলাই থেকে করোনা পজিটিভ হওয়ায় তিনি হাসপাতালে ভর্তি । এবার রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনা ছাড়াও হাসপাতালে অমিতাভ বচ্চনের রক্ত পরীক্ষা ও সিটি স্ক্যান করা হয়। সব রিপোর্টই স্বাভাবিক রয়েছে।

Amitabh Bachchan recovered from COVID-19 infection
Amitabh Bachchan recovered from COVID-19 infection

একই সঙ্গে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হওয়া অভিষেক বচ্চন। তার রিপোর্ট জানানো হয়নি। তবে অভিষেক সুস্থ আছেন। বাবা ও ছেলে কয়েক দিনের মধ্যেই হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন। হাসপাতালে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন অভিনেতা। অনুরাগীদের ধন্যবাদের সাথে জীবনদর্শনের নানা কথা লিখেছেন। এদিন দুপুরে পোস্ট করেন অমিতাভ। তাতে নিজের দু’টি ছবি দিয়ে লেখেন “হাত জড়ো করলেই ‘পূজা’ আর খোলা রাখলেই ‘দোয়া’।”

[ আরো পড়ুন ] চমকে দিলেন অভিনেত্রী জয়শ্রী রামাইয়া – পৃথিবী থেকে ছুটি !!!

অমিতাভ এবং অভিষেক করোনায় আক্রান্ত হওয়ার পর বচ্চন পরিবারের সকলের কোভিড টেস্ট করানো হয়। ঐশ্বর্য রাই ও কন্যা আরাধ্যারও কোভিড রিপোর্ট পজিটিভ আসে। দুজনকে প্রথমে হোম আইসোলেশনে রাখা হয়। একমাত্র জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছিল। বচ্চনদের সংস্পর্শে আসা মোট ৫৪ জন কর্মীর টেস্ট করানো হয়। এনারা সকলেই বচ্চনদের ‘জলসা’ বাংলোয় কাজ করেন। তবে সকলেরই রিপোর্ট নেগেটিভ আসে। সুরক্ষার জন্য সকল‌কে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

[ আরো পড়ুন ] আলিয়া ভাট ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে ধর্ষণের হুমকি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *