NMBqwa

অঙ্কুশ আর ঐন্দ্রিলা – “জন্মদিনে” অন্য সমীকরণ – Birthday Celebration of Tolly Star Ankush

বিনোদন

ঐন্দ্রিলা-অঙ্কুশের সুন্দর সম্পর্কের কথা টলি মহলে কারও অজানা নয়।

ভ্যালেন্টাইনস্ ডে, বিশ্বভুবনের প্রেমের দিন। ভালোবাসা গভীর হয়ে ওঠে গোলাপের কোমলতায় ও সুবাসে| সব প্রান্তেই মহা সমারোহের সাথে উদযাপিত এই প্রেমের জোয়ার| কিন্তু আর এই ভালোবাসার দিনেই জন্মেছেন টলি অভিনেতা অঙ্কুশ।ফলে তার কাছ থেকে জমজমাট সেলিব্রেশন আশা করে যায়। আর তাই সকলের মতোই তৃপ্তির জন্মদিন অঙ্কুশের কাছে অন্যরকমের সুপার স্পেশ্যাল। এই স্পেশ্যাল দিনে অঙ্কুশকে কিছু স্পেশ্যাল শুভেচ্ছা জানালেন কাছের বন্ধু ” ফাগুন বৌ” ঐন্দ্রিলা|

ankush and oindrila 19
ankush and oindrila

জনপ্রিয় একধিক সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভালো দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। তিনি লিখেছেন অঙ্কুশের গোটা জীবনের অনেক সাফল্য এবং খুশি কামনা করেন। শুভ জন্মদিন। এই ঐন্দ্রিলা-অঙ্কুশের সুন্দর সম্পর্কের কথা টলি মহলে কারও অজানা নয়। কিছুদিন আগে ঐন্দ্রিলাকে বিয়ে করার ইঙ্গিত দিয়েছিলেন অঙ্কুশ। সাহসী ঐন্দ্রিলাও বিয়ের প্রসঙ্গ এড়িয়ে যাননি। যদিও তাদের বিয়ে কবে, এ প্রশ্নের এখনও পর্যন্ত সরাসরি উত্তর দেননি কেউই। যদিও জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে অনুরাগীরা ছাড়াই টলিউড ইন্ডাস্ট্রির একটা বড় অংশ নায়ককে শুভেচ্ছা জানিয়েছেন।
একে হুজুকের প্রেমদিবস, তার উপর শুভ জন্মদিন। ফলে এই দিনটি নিয়ে বিশেষ উত্তেজনা ও আনন্দ রয়েছে এই অভিনেতার।

Oindrila visits Ankush at his jim
Oindrila visits Ankush at his Jim

তাই জন্মদিনের প্রাকমুহূর্তে একটি গান গেয়ে এবং নেচে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। স্বাভাবিক নিয়মে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। আসলে অঙ্কুশ নিজেও ভক্ত দর্শকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন।

কিন্তু ভিডিয়ো দেখে রেগে গিয়েছেন বন্ধু ঐন্দ্রিলা। অঙ্কুশের পোস্টের তলায় কমেন্টে তিনি লেখেন এক্ষুণি তার মাইক ফেরত দেওয়ার। আসলে সেই পোস্টে অঙ্কুশ দাবি করেছিলেন তার ব্যবহারের সেই মাইকটি তাঁর। আর তাই দেখেই নরম রাগ করেন প্রিয়তম। এমনিই তাঁদের সম্পর্ক একেবারে টকমিষ্টিতে ভরপুর।

খুনসুটি, ঝগড়া, ঘুরতে যাওয়া নিয়েই “ফাগুন বৌ”এর প্রেমের বারোমাস্যা। কাজেই এই শুভ জন্মদিনটাও তাঁরা একসঙ্গে কাটাবেন। আমরাও কামনা করি তাদের সুখকর আগামী|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *