Anupam Roy Hindi Song Manzil Released Today

মুক্তি পেল সুরকার অনুপমের হিন্দি গান ‘মনজিল’

বিনোদন

খুব সম্প্রতি ডিজিটালে মুক্তি পেল অনুপমের হিন্দি গান ‘মনজিল‘ (Hindi Song Manzil) । ২০১৫ সালে “পিকু” সিনেমার সংগীত …

নিজস্ব সংবাদদাতা: বাংলা অন্যধারার সংগীতের জগতে খুব চেনা একটা নাম অনুপম রায়। তিনি একাধারে গায়ক, গীতিকার ও সুরকার। সেই ২০১০ সালে সৃজিত মুখার্জির ‘অটোগ্রাফ” সিনেমাতে “আমাকে আমার মতো থাকতে দাও” “বেঁচে থাকার গান” তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়। তারপর কেটে গেছে অনেকগুলি সুর-মূর্ছনার বছর। অনুপম এবার হিন্দি গান পরিবেশন করলেন। হিন্দি সিঙ্গল গাইছেন তিনি। খুব সম্প্রতি ডিজিটালে মুক্তি পেল অনুপমের হিন্দি গান ‘মনজিল‘ (Hindi Song Manzil) । ২০১৫ সালে “পিকু” সিনেমার সংগীত পরিচালনার মাধ্যমে তার বলিউডে পদার্পণ।

Anupam Roy Hindi Song Manzil Released Today
Anupam Roy Hindi Song Manzil Released Today

অনুপম রায়, শ্রেষ্ঠ গীতিকার হিসেবে ২০১৬ সালে ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এই লকডাউনের মধ্যে অনুপম রিলিজ করেন হিন্দি সিঙ্গেল ‘অ্যাসি রাতো’। অল্প সমস্যের মধ্যে বেশ জনপ্রিয় হয় এই গান। আসলে এই গান অনুপমের আত্মবিশ্বাসকে অনেকটা বাড়িয়ে দিয়েছিল। মসেই কারণেই এবার হিন্দি সিঙ্গল করতে এগিয়ে আসা। ‘মনজিল’-এর সাহসী পরিকল্পনা অনেকের কাছেই গ্রহণযোগ্য হয়ে উঠেছে ।

[ আরও পড়ুন ] এবার হলিউডে হৃতিক রোশন – একটি এজেন্সিতে চুক্তিবদ্ধ

এই ‘মনজিল’ মানে গন্তব্যে পৌঁছনোর বিষয়। তবে তার থেকে বেশি জরুরি ‘মসজিলে’ পৌঁছনোর রাস্তা বার করা। চারপাশের সকল মানুষের নিজস্ব একটা ‘মনজিল’ থাকে। একই সাথে সকলের গন্তব্যে পৌঁছনোর রাস্তাটাও ভিন্ন। এই রাস্তা বেছে নেওয়ার পদ্ধতিটাকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে অনুপমের এই গানে। তবে নিদিষ্ট মনজিলে পৌঁছনো বা না পৌঁছনো, সেটা খুব ইম্পরট্যান্ট নয়। চমকের সেই জার্নিটাই মানুষের জীবনে স্মরণীয় হয়ে ওঠে। শুনেই দেখুন, অনুপমের সেই চমক ‘মনজিল’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *