Anushka Sharma pregnant as she exhibits her baby bump

নতুন অতিথি বিরুষ্কা পরিবারে – মা হতে চলছেন অনুষ্কা শর্মা

বিনোদন

এই খবর জানালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma pregnant)। আজ সোশ্যাল মিডিয়ায় দু’জনেই ভালো খবর ভাগ করে নেন অনুরাগীদের …

নিজস্ব সংবাদদাতা: ভারতীয় ক্রিকেটের অধিনায়ক আজ মহা সুসংবাদ জানালেন। তাদের সংসারে নতুন অতিথি আস্তে চলেছে। ২০২১ সালের জানুয়ারি মাসে বিরুষ্কার ঘরে খুশি উৎসব শুরু হবে। আজ বৃহস্পতিবার এই খবর জানালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma pregnant)। আজ সোশ্যাল মিডিয়ায় দু’জনেই ভালো খবর ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সাথে পোস্ট করেন দুজনের একটি ছবি, যেখানে অনুষ্কার বেবি বাম্পের ছবি স্পষ্ট।

Anushka Sharma pregnant as she exhibits her baby bump
Anushka Sharma pregnant as she exhibits her baby bump

২০১৭সালে ডিসেম্বরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিরাট কোহলি। এই দুজনের প্রেম, রোম্যান্স, বিয়ে, দাম্পত্য সবকিছুই ছিল হট নিউজ। সেলেব্রিটি কাপল হিসাবে জনপ্রিয়া ছিল আকাশছোঁয়া। তবে বিয়ের কয়েক মাস পর থেকে অনুষ্কার গর্ভবতী হওয়ার মিথ্যা জল্পনা শুরু হয়। একবার অনুষ্কা বিরক্ত হয়ে বলেছিলেন, সন্তানের মা হওয়াটা গর্বের। এবার সত্যিই তাদের জীবনে নতুন অতিথি আসতে চলেছে।

[ আরো পড়ুন ] সলমন খানের ‘বিগ বস ১৪’র সম্প্রচার একমাস পিছিয়ে যাচ্ছে

একদম ব্যতিক্রমী পোলকা ডট কালো-সাদা প্রিন্টেট ড্রেসে সুন্দর লাগছে আগামী মা অনুষ্কাকে। তার পাশে বিরাটকে দেখা যাচ্ছে একটা সাদা টি-শার্ট ও প্যান্টে। মাতৃত্বের স্বাদ স্পষ্ট প্রকাশ পাচ্ছে অনুষ্কার দেহে মনে। । অনুষ্কা জানান ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১সালের জানুয়ারিতে’। দুবাইতে আইপিএল খেলতে রওনা দিয়েছেন কোহলি। তবে তিনি দলের সঙ্গে যাননি। সেখানে পৌঁছেছেন আলাদা বিমান ভাড়া করে। এবার অপেক্ষা আইপিএলের ধামাকা ও শিশুর হাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *