AR Rahman is not getting enough work as a Bollywood gang working against him

অস্কার জয়ী রহমানের বিরুদ্ধে বলিউডের গোটা গ্যাং

বিনোদন

সঙ্গীত পরিচালক-গায়ক-বিশেষজ্ঞ রহমান (AR Rahman) জানান, তিনি বলিউডের একটি প্রভাবশালী গোষ্ঠীর কুনজরের শিকার। বলিউডে তিনি কোণঠাসা।

নিজস্ব সংবাদদাতা: বলিউডের বিরুদ্ধে এবার মুখ খুললেন অস্কার জয়ী ভারতীয় সুরকার এ আর রহমান। বলিউডে এক অজ্ঞাত কারণে তার কাজ কম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের নানা অজানা কথা সামনে আসতে শুরু করেছে। সঙ্গীত পরিচালক-গায়ক-বিশেষজ্ঞ রহমান (AR Rahman) জানান, তিনি বলিউডের একটি প্রভাবশালী গোষ্ঠীর কুনজরের শিকার। বলিউডে তিনি কোণঠাসা।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন একটা গ্যাং রয়েছে, যারা সবসময়েই তার বিরুদ্ধে একটা গুজব রটিয়ে বেড়ায়।রহমানের মুখে এমন কথা শুনে চমকে উঠছেন অগণিত সংগীত ভক্ত।

AR Rahman is not getting enough work as a Bollywood gang working against him
AR Rahman is not getting enough work as a Bollywood gang working against him

রহমান পরিচালনায় সম্প্রতি “দিল বেচারা” ছবি মুক্তি পেয়েছে ডিজনি হটস্টারে। তিনি এই ছবির মোট নয়টি গানে সঙ্গীত পরিচালনা করেন। এই সাক্ষাৎকারে রহমানকে প্রশ্ন করা হয়েছিল, কেন বলিউডে সেভাবে সঙ্গীত পরিচালনা করতে দেখা যায় না। এর জবাব দিতে তিনি জানান, “দেখুন, ভালো ছবি হলে আমি না করি না। কিন্তু আমার মনে হয়েছে ভোল বোঝাবুঝির কারণে একটি গ্যাং আমার বিরুদ্ধে মিথ্যা রটাচ্ছে। পরিচালক মুকেশ ছাবড়াকে বোঝানো হয়েছিল, ও যেন প্রথম ছবির কাজের জন্য আমাকে সঙ্গীত পরিচালনার প্রস্তাব না দেয়।”

[ আরো পড়ুন ] আলিয়া ভাট ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে ধর্ষণের হুমকি

খুব সম্প্রতি একটি রেডিও চ্যানেলে ক্ষোভ জানান ‘লগান’, ‘দিল সে’, ‘স্বদেশ’, ‘গুরু’, ‘তাল’, ‘জোধা আকবর’, ‘রকস্টার’-সহ অসংখ্য হিন্দি ছবির এই জনপ্রিয় সুরকার। সেখানে তিনি বলেন, “আমি ভাল ছবি ফেরাই না। কিন্তু আমার মনে হয় এক দল মানুষ ভুল বোঝাবুঝির কারণে আমার নামে গুজব ছড়াচ্ছে। আমি চাই আরও ভাল ভাল ছবি তৈরি হোক এবং সেসব ছবির মিউজিকের জন্য কেউ চাইলে যে কোনও সময়ে আমার কাছে আসতে পারেন।”

[ আরো পড়ুন ] চমকে দিলেন অভিনেত্রী জয়শ্রী রামাইয়া – পৃথিবী থেকে ছুটি !!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *