Arijit Singh Rihaa Song

অরিজিৎ সিংয়ের ‘রিহা’ মুক্তি পেলো – নিজের কথায় ও সুরে !

বিনোদন

মুক্তি পেল অরিজিৎ সিংয়ের গান। এর নাম ‘রিহা’ (Arijit Singh Rihaa)। গানের গীতিকার, সুরকার ও গায়ক তিনি নিজেই। এই গানের স্টোরি ও কনসেপ্টটি …

নিজস্ব সংবাদদাতা: ভারতীয় সংগীতে অরিজিৎ সিং মানেই এক অন্য স্বাদ। চেনা ঘরানার বাইরে থাকে তার সংগীতের প্রকাশ। অগণিত ভক্ত অপেক্ষা করে থাকে, তার সুরেলা কণ্ঠের জন্য। কিন্তু এবার তিনি একেবারে আলাদা হয়ে সামনে এলেন। মুক্তি পেল অরিজিৎ সিংয়ের গান। এর নাম ‘রিহা’ (Arijit Singh Rihaa)। গানের গীতিকার, সুরকার ও গায়ক তিনি নিজেই। এই গানের স্টোরি ও কনসেপ্টটি, গায়কের স্ত্রী কোয়েল সিংয়ের। তাছাড়া এই মিউজিক ভিডিয়োটির পরিচালনা করেছেন কোয়েল।

Arijit Singh Rihaa Song
Arijit Singh Rihaa Song

‘রিহা’ শব্দের অর্থ মুক্তি। গায়ক অরিজিতের নিজের লেখা ও সুরকরা গানটির ভিডিয়ো সম্পূর্ণ ভাবে অ্যানিমেটেড।এর আগে অগণিত হিন্দি, বাংলা ছবিতে অরিজিৎ সিংয়ের গান জনপ্রিয় হয়েছে। তবে এবার গায়ক অরিজিতের সাথে গীতিকার ও সুরকার অরিজিতকে পাওয়া গেলো। মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জ-এর ছেলে এখন দেশ ও দেশের বাইরে সমান ভাবে জনপ্রিয়। একই বছর ধরে বিভিন্ন ধারায় তিনি সংগীত পরিবেশন করছেন সাবলীল ভাবে।

[ আরো পড়ুন ] আবার নতুন রূপে ‘শক্তিমান’ – ভারতীয় সুপারহিরোর ট্রিলজি

এই গানে, একটি বাচ্ছাকে বাড়ির জানালা দিয়ে পাখা মেলে প্রজাপতি বা ঘুড়ির মত উড়ে যেতে দেখা যাচ্ছে। আসলে এই লকডাউনে অগণিত শিশুদের বাড়িতে আটকে দমবন্ধ হওয়ার অবস্থা। এখনো তারা আগের মতো স্বচ্ছন্দে ঘুরে বেড়াতে পারছে না। আর সেই কারণেই এই ভাইরাস ঘটিত বন্দী জীবন তাদের ভালো লাগছে না। একটানা কম্পিউটর ভালো লাগছে না। তাদের শিশু মন দৌড়ে বা উড়ে বেড়াতে চায়। বাড়ির চারদেয়ালের মধ্যে থেকেও কল্পনায় ভর করে তারা বাইরে আসতেচায়। স্বাধীন হয়ে প্রকৃতির সাথে মিশতে চায়। আর এই বিষয়টি নিয়েই অরিজিতের ” রিহা”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *