Avengers like movie series of Shaktimaan coming in 2021

আবার নতুন রূপে ‘শক্তিমান’ – ভারতীয় সুপারহিরোর ট্রিলজি

বিনোদন

ছোট পর্দার সেই নায়ক এবার আসছে বড়ো পর্দায় (Movie series of Shaktimaan)। এটা অবশ্যই বিনোদনের ব্যতিক্রমী খবর। পণ্ডিত গঙ্গাধর বিদ্যাধর …

নিজস্ব সংবাদদাতা: পর্দার পুরানো জগৎ নতুন রূপে হাজার হবে। মানুষের কাছে হয়ে উঠবে খুবই আনন্দের। সেই নয়ের দশকের রবিবারের সকাল। সেই সিময় ছিল না নেটের ভিড়। বিনোদন বলতে শুধু টেলিভিশন সেট। তও সেখানে শতাধিক চ্যানেল নয়, শুধু দেখা যাবে ডিডি ন্যাশনাল। তখন ডোরেমন বা ভীম ছিল না, কিন্তু ছিল শক্তিমান। সেই ছোট পর্দায় লাট্টুর মতো ঘুরতে ঘুরতে সামনে আসত ‘শক্তিমান’। ছোট পর্দার সেই নায়ক এবার আসছে বড়ো পর্দায় (Movie series of Shaktimaan)।

Avengers like movie series of Shaktimaan coming in 2021
Avengers like movie series of Shaktimaan coming in 2021

এটা অবশ্যই বিনোদনের ব্যতিক্রমী খবর। পণ্ডিত গঙ্গাধর বিদ্যাধর মায়াধর ওংকারনাথ শাস্ত্রীর নস্টালজিয়া অন্যরূপে সামনে আসছে। সিনেমার মাধ্যমে দেখা যাবে নতুন শক্তিমানকে। জানা যাচ্ছে, তৈরি হবে শক্তিমানের তিনটি সিনেমা অর্থাৎ ট্রিলজি। এই তথ্য জানিয়েছেন শক্তিমান, মুকেশ খান্না। মুকেশ বলেন, শক্তিমানকে পর্দায় আবার ফিরিয়ে আনা খুব আনন্দের। এতদিনে তার স্বপ্নপূরণ হতে চলেছে।

[ আরো পড়ুন ] ‘বৈজু বাওরা’-তে একসাথে রণবীর, দীপিকা ও আলিয়া

আসলে এই শক্তিমান, ভারতীয় বিনোদন জগতের প্রথম সুপারহিরো। এই চরিত্রকে ‘সুপার টিচার’ বলেন মুকেশ খান্না। এই তিনটি সিনেমাই বর্তমান প্রজন্মের কথা মাথায় রেখে নির্মাণ করা হবে। থাকবে নানা শিক্ষণীয় বিষয় ‘মিলেনিয়াল’ প্রজন্মের বয়স বেড়েছে। সেই কথাও ভাবা হচ্ছে। আগামী ২০২১সালে শুরু হবে সল্যিমান ট্রিলজির প্রথম সিনেমার শুটিং। ১৯৯৭ সালের ১৩ই সেপ্টেম্বর ‘শক্তিমান’ যাত্রা শুরু করেছিল। আর তা শেষ হয় ২০০৫ সালের ২৭শে মার্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *