Badla Movie By Amitabh Bachchan

শাহেনশার বদলা- খান খান বলিউড – Badla Movie By Amitabh Bachchan

বিনোদন

২০১৬-এ ‘পিঙ্ক’-এর পর ফের একসঙ্গে কাজ করেছেন অমিতাভ ও তাপসী

তার প্রতীক্ষায় থাকে আপামর ভারতীয়দের সাথে বিশ্বের অগণিত পর্দা-প্রিয় মানুষ| ব্যক্তিত্ব, অভিনয়, কণ্ঠস্বর আরও অনেক কিছু নিয়ে তিনি আজ ভারতীয় সিনেমার জীবন্ত কিংবদন্তি| সমসাময়িক দিক্পালদের অনেকটা পেছনে ফেলে, বেশ কয়েকটা দশক ধরে তিনি যুগের নায়কদেরও রিজার্ভ বেঞ্চে বসিয়ে দিয়েছেন অভিনয়ের স্বচ্ছ সরসতায়| তিনি যে অমিতাভ বচ্চন – পর্দার মহীরুঢ়| ২০১৬-এ ‘পিঙ্ক’-এর পর ফের একসঙ্গে কাজ করেছেন অমিতাভ ও তাপসী। সৌজন্যে আসন্ন ছবি ‘বদলা’। সদ্য মুক্তি পেল সেই বদলে দেওয়ার ছবির ট্রেলার।

কিন্তু ট্রেলার মুক্তির আগে টুইটে অমিতাভ বচ্চনকে উদ্দেশ্য করে শাহরুখ লেখেন, ‘আমি আপনার থেকে বদলা নিতে আসছি। তৈরি থাকুন…।’ ইদানিং দেখা যাচ্ছে, ছবির ট্রেলার মুক্তি নিয়ে টুইটারে রসিকতা চলছে অমিতাভ ও শাহরুখের মধ্যে। স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবেল গেস্ট’-এর হিন্দি অবয়ব – ‘বদলা’। সুজয় ঘোষের পরিচালনায় এই ছবিটি , শাহরুখ খানের কোম্পানি ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ এই ছবির সহ প্রযোজনা করেছে। পরিচালক বলেছেন যে, শাহরুখ এই ছবির প্রযোজনায় যুক্ত হওয়ার পর তার উৎসাহ দ্বিগুণ বেড়ে গিয়েছে। সে এর থেকে ভাল টিম পেত না। এখন শুধু কাজের সময়। সব কিছু ঠিক থাকলে আগামী ৮ মার্চ মুক্তি পাবে এই ছবি।

সম্প্রতি এই আপকামিং ছবির পোস্টারে গম্ভীর চেহারায় দেখা গিয়েছে অমিতাভ-তাপসীকে। ট্যাগ লাইনে হিন্দিতে লেখা, – ‘বার বার মাফ করে দেওয়া ঠিক নয়।’ নিজের টুইটার হ্যান্ডেলে স্টারগুলি প্রকাশ করেন বলিউডের বাদশা শাহরুখ খান।

কিছুদিন আগে সুজয় ঘোষ জানান, “আপনি যখন অমিতাভের মতো একজন অভিনেতা পাবেন তখন পরিচালনার যুদ্ধে আপনি অর্ধেক বিজয়ী হয়ে যাবেন, প্রত্যেক পরিচালকের জন্য তিনি আনন্দের। আমি খুবই উত্তেজনায় রয়েছি তাকে ডিরেক্ট করার সুযোগ পেয়ে।” এছাড়া তাপসী রয়েছে, সে এই সিনেমার গল্পকে ফুটিয়ে তোলার জন্য একেবারে ‍নিখুঁত।

পর্দায় একসঙ্গে উপস্থিত না থাকলেও ‘মহব্বতে’, ‘কভি খুশি কভি গাম’ ছবির সফলতা ও বক্স অফিস বাজিমাত করার ঘটনা বলে দেয় , ‘বদলা’ ছবিতে প্রযোজক শাহরুখ ও অভিনেতা অমিতাভের জুটিও বাজিমাত করে দেবে। জানা যায়, স্প্যানিশ থ্রিলার ‘কনট্রাটিয়েম্প’ এর রিমেক ‘বদলা’ একটি খুনের রহস্যের কিনারার প্রেক্ষাপটে তৈরি।

ছবির অধিকাংশ শুটিংই হয়েছে স্কটল্যান্ডে। ছবিতে আইনজীবীর ভূমিকায় দেখা যাবে বিগ বি-কে।ইতিমধ্যে প্রকাশিত ‘বদলা’র ফার্স্ট লুকে স্যুট পরিহিত ও ব্রিফকেস হাতে করপোরেট কেতায় এক ব্যক্তিকে দেখা গেছে। ওই ব্যক্তি অমিতাভ কি না, তা জানা যাবে আগামী ৮ই মার্চ। নিশ্চই চেনা অংকের বাইরে থাকে এই “বদলা”|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *