Bengali Actress Subhashree Ganguly is Going to be A Mother Soon

দ্বিতীয় বিবাহবার্ষিকীতে মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী

বিনোদন

কোয়েলের পর শুভশ্রীর (Actress Subhashree Ganguly) পালা। কোল আলো করে আসতে চলেছে রাজের নবজাতক। মা হতে চলেছেন টলিপাড়ার চেনা মুখ শুভশ্রী।

লকডাউন টলিপাড়ায় খুশির খবর। কোয়েলের পর শুভশ্রীর (Actress Subhashree Ganguly) পালা। কোল আলো করে আসতে চলেছে রাজের নবজাতক। মা হতে চলেছেন টলিপাড়ার চেনা মুখ শুভশ্রী। প্রযোজক ও পরিচালক তথা তাঁর স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সহ সেই পোস্টে শুভশ্রী জানালেন, “দ্বিতীয় বিবাহবার্ষিকীর সকালে আনন্দের সঙ্গেই জানাচ্ছি যে আমরা আরও একটি হাত ধরতে চলেছি, আরও এক হৃদয়কে ভালবাসতে চলেছি। উই আর প্রেগন্যান্ট।” দ্রুত সেই খুশির খবর ছড়িয়ে যায়।

Raj Subhashree 2nd Anniversary
Raj and Subhashree 2nd Anniversary

সুসংবাদ জানালেন শুভশ্রী:

গত ৫ই মে মা হয়েছেন আর এক নামি অভিনেত্রী কোয়েল মল্লিক। ঠিক সেই সুরে, বিবাহবার্ষিকীর দিন প্রথম মাতৃত্বের সুসংবাদ জানালেন শুভশ্রী। আজ সোমবার, ১১ই মে রাজ-শুভশ্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী। ২০১৮ সালের ১০ই মে দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে একই সঙ্গে আইবুড়ো ভাতের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল রাজ-শুভশ্রীর। আর ঠিক তার পরের দিন সেখানে রাজকীয় ভাবে সুসম্পন্ন হয় পরিচালক-অভিনেত্রীর বিবাহ পর্ব। বাঁধা পরে যায় এক সম্পর্কের ছাতার আড়ালে।

ডিজিটালি মুক্তি পেতে পারে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’ – আরও জানতে ক্লিক করুন …

মিষ্টি হাসির অপেক্ষা:

চমকের খবর জানানোর একটা নব্য পদ্ধতি তৈরী হয়েছে। দিন-ক্ষণ দেখে ব্যাক্তিগতকে সার্বজনীন করা হয়। যদিও এর পেছনে অনেক অঙ্ক থাকে লুকিয়ে। এদিনের ফটো শ্যুটের জন্য যে প্রস্তুতি নেওয়া হয়েছিল, তা পরিষ্কার বোঝা গিয়েছে। শুভশ্রী পরেছেন ডেনিম হটপ্যান্টের সঙ্গে নেভি ব্লু রাউন্ড নেক টি শার্ট। তাতে লেখা- ‘দ্য গার্ল ইজ গোয়িং টু বি আ মম্মি’। ভাবি বাবা রাজ, রঙ মিলিয়ে ডেনিমের সঙ্গে নেভি ব্লু টি শার্ট পরেছেন। সেখানে লেখা ‘ড্যাড টু বি’। মিষ্টি হাসির অপেক্ষায় থাকলো সকলে।

একেবারে অন্য সাজে মাতোয়ারা ঝুমা বৌদি – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *