Bengali movie Chini will release on 25th of December

বড়দিনে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সরিয়ে “চিনি” মুক্তি পাবে

বিনোদন

বড়দিনে মুক্তি পাবে অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার অভিনীত ‘চিনি’ (Bengali movie Chini)। কাকাবাবু’র কীর্তি দেখতে গেলে আগামী …

নিজস্ব সংবাদদাতা: শীতের বড়দিন মানেই নতুন সিনেমা। সৃজিতের কাকাবাবু হলে তো কথাই নেই। কিন্তু সব ঠিক থাকলেও এই বড়দিনে মুক্তি পাচ্ছে না দক্ষিণ আফ্রিকার জঙ্গলের কাহিনী নির্ভর ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আরিয়ান ভৌমিক অভিনীত ছবিটির আপাতত মুক্তি হচ্ছে না। বড়দিনে এর বদলে মুক্তি পাবে অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার অভিনীত ‘চিনি’ (Bengali movie Chini)। কাকাবাবু’র কীর্তি দেখতে গেলে আগামী নতুন বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এক মা ও মেয়ের মিষ্টি সম্পর্কের গল্প ‘চিনি’। চলতি বছরের ২৫শে ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি। নবীন প্রজন্মের সাথে মা-বাবাদের প্রজন্মের মতপার্থক্য, মিষ্টি অভিমান ও ঝগড়া, ভালবাসা, দায়িত্ববোধ সব রসদ এখানে থাকছে।

Bengali movie Chini will release on 25th of December
Bengali movie Chini will release on 25th of December

‘চিনি’র গল্পকার ও পরিচালক মৈনাক ভৌমিক। এই ব্যতিক্রমী ছবির সংগীত পরিচালনা করেছেন প্রসেন ও অমিত-ঈশান। সম্পাদনার দায়িত্বে আছেন সংলাপ ভৌমিক। বড়দিনে ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে মা-মেয়ের গল্প ‘চিনি’। এদিকে পরিচালক আগামীতে অন্য ছবির ভাবনাতে মশগুল। আগামী ছবিতে একটা মস্ত চমক দিতে চলেছেন পরিচালক। মহানায়ক উত্তমকুমারকে কেন্দ্র করে তৈরী হবে সৃজিতের নতুন ছবির গল্প। তবে এই সিনেমাতে কোনো নামী কোনও তারকা থাকছেন না। শোনা যাচ্ছে, এই তালিকায় আছেন গৌরব চট্টোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, লাবণী সরকার।

[ আরও পড়ুন ]  ‘নয়েজ অফ সাইলেন্স’ NRC – বিপন্ন নাগরিকত্ব এবার পর্দায়

তবে ইটা উত্তমকুমার বায়োপিক হচ্ছে না। সাধারণ মানুষের জীবনের সাথে উত্তমকুমারের সিনেমার মিল নিয়ে এই ছবি তৈরি হচ্ছে। এর জন্য উত্তমকুমার অভিনীত বেশ কয়েকটি সিনেমার শর্ত কেনা হয়েছে। অতি গোপনে মহড়া-শুট করাও নাকি হয়ে গেছে। পরিচালক সৃজিতের এই নতুন ছবিটি প্রযোজনা করতে পারে ক্যামিলিয়া। আগামী ফেব্রুয়ারি মাসে এই ছবির শুটিং শুরু করার পরিকল্পনা আছে। যদিও জন না ভেবে পরিচালক টলিউড তারকাদের নিয়ে মেতে ছিলেন শীতের রাতে। যিশুর গিটারে সুরে গান গেয়েছেন শ্রীজাত। সৃজিত, অনির্বাণ, রাহুলরা ছিলেন সেই গানের গুণমুগ্ধ শ্রোতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *