Bigg Boss 14 postponed for 1 month as Salman Khan in problem

সলমন খানের ‘বিগ বস ১৪’র সম্প্রচার একমাস পিছিয়ে যাচ্ছে

বিনোদন

একমাসের জন্য পিছিয়ে যাচ্ছে (Bigg Boss 14 postponed) সলমন খান সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’। ঠিক ১৪ বছর ধরে মানুষের …

নিজস্ব সংবাদদাতা: ছোট পর্দার বিনোদনের অন্যতম সেরা ঠিকানা বিগ বস। সঞ্চালনায় সলমন খান। কিন্তু একমাসের জন্য পিছিয়ে যাচ্ছে (Bigg Boss 14 postponed) সলমন খান সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’। ঠিক ১৪ বছর ধরে মানুষের মনোরঞ্জন করে আসছে এই বিখ্যাত সেলেব্রিটি রিয়ালিটি শো। চলতি বছরে বিগ বসের প্রোমো দর্শকের মনে উত্তেজনার পারদ বাড়িয়েছে। আগামী সেপ্টেম্বর থেকে টিভির পর্দায় আসার কথা ছিল এই শো-এর। জানা যাচ্ছে, আগামী ৪ঠা অক্টোবর থেকে টিভির পর্দায় দেখা যাবে এই শো।

Bigg Boss 14 postponed for 1 month as Salman Khan in problem
Bigg Boss 14 postponed for 1 month as Salman Khan in problem

আসলে মুম্বইয়ের ভারী বৃষ্টির কথা ভেবেই বিগ বসের সম্প্রচার সময় পিছিয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। টানা বৃষ্টিতে বেশ বিপর্যস্ত মুম্বই শহর। এর ফলে সলমনের ‘বিগ বস ১৪’র সেট ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সব কিছু আগে মতো করতে অনেকটা সময় লাগবে। ভাইরাস নিয়ে যদিও সেটের নিরাপত্তায় কোনও খামতি রাখতে চান না নির্মাতারা। সেই কারণেই জনপ্রিয় এই শো দেরিতে শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[ আরো পড়ুন ] রিয়া গ্রেপ্তার করা হতে পারে – সুশান্তের ফ্ল্যাটে ড্রাগ ব্যবসায়ী!

তবে এর পাশে উঠে আসছে আর একটা বিষয়। সলমন খনা নাকি বলিউডে স্বজনপ্রীতি করেন। তাই সুশান্ত সিং রাজপুতের ভক্তরা সালমান খানকে সম্পূর্ণ ভাবে বয়কটের ডাক দিয়েছেন। সলমন খান প্রতি পর্বের জন্য ১৬ কোটি টাকা নিচ্ছেন এবার। শুটিংয়ের প্রথমেই ১৪ দিনের জন্যে প্রত্যেক প্রতিযোগীকে মুম্বাই শহরের বিভিন্ন হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হবে। তাদের কোভিড পরীক্ষা করা হবে। পরীক্ষার ফল নেগেটিভ হলে, তবেই বিগ বস হাউসে প্রবেশের অনুমতি মিলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *