Bigg Boss 14 starting from 3rd October

‘বিগ বস ১৪’ সলমনের গ্র্যান্ড প্রিমিয়ার শুরু ৩রা অক্টোবর

বিনোদন

‘বিগ বস ১৪” (Bigg Boss 14) শুরু নিয়ে অনেক সমস্যা তৈরী হয়। সলমান খান সঞ্চালিত এই শো বিগ বস ১৪ চালু হতে চলেছে আগামী ৩রা অক্টোবর। কিছুদিন …

নিজস্ব সংবাদদাতা: দীর্ঘ টানাপোড়েনের অবসান। সলমন খানের জনপ্রিয় ও বিতর্কিত টেলি শোয়ের দিন চূড়ান্ত হয়েছে। ‘বিগ বস ১৪” (Bigg Boss 14) শুরু নিয়ে অনেক সমস্যা তৈরী হয়। সলমান খান সঞ্চালিত এই শো বিগ বস ১৪ চালু হতে চলেছে আগামী ৩রা অক্টোবর। কিছুদিন আগেই শো-এর দারুন এক প্রোমো মুক্তি পেয়েছিল। সেখানে থিম ও সলমান খানের সঞ্চালনার ঝলক দেখা গিয়েছিল। এই ব্যতিক্রমী শো-এর কর্তৃপক্ষ চ্যানেল সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছে সবকিছু। ভাইরাস যাবে ঘরে বসে এবার অন্যরকম এক ঘরের নানা কাণ্ডকারখানা দেখা যাবে।

কিন্তু এই প্রিমিয়ারের তারিখ ঘোষণা হওয়ার পরেই উত্তাল হয়েছে নানা সোশ্যাল মিডিয়া। কারণ সলমন খানের বিরুদ্ধে স্বজন পোষন ও প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু জন্য দায়ীর অভিযোগ আনা হয়। কফি উইথ করণ সহ বিগবসের মতো অনুষ্ঠানকেও ত্যাগ করার জন্য ট্রেন্ডিং শুরু হয়েছে। বিগ বসের বাড়িতে তারকাদের একে অপরের সঙ্গে নোংরা লড়াই দেখার মধ্যে কোনও বিনোদন নেই, তাই এর সম্প্রচার অপ্রয়োজনীয় বলে কটাক্ষ করছেন নেটিজেনরা। তাই শো শুরু আগেই তৈরী হয়েছে বিগ চাপ।

[ আরো পড়ুন ] লন্ডনে একসাথে মিমি, নুসরাত ও প্রিয়াঙ্কা সরকার

নতুন প্রোমো শেয়ার করে সলমন জানান, “২০২০র সব সমস‍্যাকে শেষ করে দিতে এসে গেছে বিগ বস’। বোরডম এবার কাটতে চলেছে, টেনশন সরে যেতে শুরু করেছে, চাপ গায়েব হবেই।” এবার শোয়ে প্রতিযোগী হিসাবে দেখা যেতে পারে জ‍্যাসমিন ভাসিন, আলি গোনি, এজাজ খান, নেহা শর্মা, পবিত্র পুনিয়া, নয়না সিং, নিক্কি তাম্বোলির মতো তারকাদের। কালার্স চ্যানেলের এই শো দেখা যাবে শনিবার রাত ৯টায়। জানা যাচ্ছে, এই শোয়ের থিম এবার হতে চলেছে জঙ্গল। বর্তমান পরিস্থিতির কথা ভেবে করোনাকে প্রতিহত করার উপায়ও থাকবে সলমনের এই শোয়ের মধ‍্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *