মুম্বাইতে কঙ্গনার অফিস ভাঙল – সামনে এলো বাবরসেনা

বিনোদন

পশ্চিম মুম্বইয়ের খারে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অফিসে (Office of Kangana Ranaut) বেআইনি নির্মাণের নোটিস ঝুলিয়েছিল বৃহন্মুম্বই পুরসভা। সেখানে …

নিজস্ব সংবাদদাতা: ভার্চুয়াল বচন এবার জেসিবিতে রূপ নিলো। লড়াই শুরু হলো মুখোমুখি। নেপথ্য কঙ্গনা ও মুম্বাই বিএমসি। কঙ্গনা রানাওয়াতের অফিস ভেঙে দিলো মহারাষ্ট্র সরকার। পশ্চিম মুম্বইয়ের খারে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অফিসে (Office of Kangana Ranaut) বেআইনি নির্মাণের নোটিস ঝুলিয়েছিল বৃহন্মুম্বই পুরসভা। সেখানে ২৪ ঘণ্টার মধ্যে উত্তর দিতে বলা হয় অভিনেত্রীকে। হিমাচল প্রদেশ থেকে মুম্বাই আসছেন অভিনেত্রী কঙ্গনা। কিন্তু তারমধ্যেই আজ বুধবার সকাল থেকে “মণিকর্ণিকা অফিস” ভাঙা শুরু করল বিএমসি। একেবারে জেসিবি মেশিন দিয়ে ভাঙার কাজ শুরু করা হয়েছে।

BMC Demolished Office of Kangana Ranaut
BMC Demolished Office of Kangana Ranaut

এই তথ্য জানতেই বিস্ফোরক হয়ে উঠেছেন কঙ্গনা। কঙ্গনা জানান, “আমি আমার শত্রু চিনতে কোনও দিন ভুল করি না। এটা বারবার প্রমাণিত হয়েছে। এই কারণেই আমার মুম্বই এখন পাক অধিকৃত কাশ্মীর। মুম্বইয়ে আমার অফিস রাম মন্দির। আর তা ভাঙছেন বাবর ও তার সেনারা।” জানা যাচ্ছে, কঙ্গনার অফিসের বাইরে দাঁড়িয়ে রয়েছে অগণিত পুলিশ ও কর্মীরা। সেখানে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।কঙ্গনার অফিসের বাইরে বিএমসি কর্মীরা যে নোটিস ঝোলায়, সেখানে ১৪টি ভায়োলেশনের কথা জানানো হয়েছে।

[ আরো পড়ুন ] Akshay Kumar Biography: অক্ষয় কুমারের জন্মদিন

এই অফিস ভাঙার কাজের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে অভিযোগ করেছেন কঙ্গনা। তাই ভার্চুয়াল মাধ্যমে শুনানিতে অংশ নেবেন তার আইনজীবী। সম্প্রতি কঙ্গনা রানাওয়াতকে বিশেষ ওয়াই প্লাস ক্যাটেগোরির নিরাপত্তা দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। মুম্বইয়ে এই অভিনেত্রীকে নিরাপত্তা দেবে বলে জানিয়েছে কর্নী সেনা। তাই সামনে জোরালো লড়াই অপেক্ষা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *