Bollywood is making movie on 1971 war called Pippa with Ishaan Khatter

বলিউডে ১৯৭১-এর যুদ্ধ — টলিউড এবার লন্ডনে

বিনোদন

পর্দায় আবার সীমান্তের যুদ্ধ। প্রবল ভাবে থাকবে ভারত ও পাকিস্তান। যদিও নেপথ্যে ৭১’সালের বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস (Movie on 1971 war)।

নিজস্ব সংবাদদাতা: আজ ১৫ই আগস্ট। সকলকে শুভেচ্ছা জানাই। পর্দায় আবার সীমান্তের যুদ্ধ। প্রবল ভাবে থাকবে ভারত ও পাকিস্তান। যদিও নেপথ্যে ৭১’সালের বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস (Movie on 1971 war)। ছবির নাম রাখা হয়েছে ‘পিপ্পা’। ১৯৭১-এ ভারত পাশে থাকায় পাকিস্তানের কবল থেকে মুক্তি পায় বাংলাদেশ। বাংলাদেশের মুক্তিযোদ্ধাদের সঙ্গে লড়েছিল ভারতীয় সেনা।

সেই অতীতকেই সিনেমার পর্দা নিয়ে আসছেন প্রযোজক সিদ্ধার্থ রায়কাপুর ও রনি স্ক্রুওয়ালা। ছবির পরিচালনায় আছেন রাজা কৃষ্ণ মেনন। ছবিতে ভারতীয় সেনার ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার চরিত্রে অভিনয় করবেন ঈশান খট্টর।

[ আরো পড়ুন ] সঞ্জয় দত্ত আমেরিকা ছেড়ে সিঙ্গাপুরে – ‘সড়ক ২’

এর মধ্যে টলিউড বিদেশে শুটিং করে চলেছে। এসকে মুভিজ় লন্ডনে তিনটি ছবির শুটের পরিকল্পনা করেছে। কমলেশ্বর মুখোপাধ্যায়, সায়ন্তন ঘোষাল ও অরিত্র সেন-রোহন ঘোষ— এই পরিচালকদের ছবির কাজ লন্ডনে হবে। পরিচালক কমলেশ্বরের নতুন ছবির নাম ‘অনুসন্ধান’। মুখ্য চরিত্রে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়ঙ্কা সরকার, পায়েল সরকার ও ঋদ্ধি সেন। এই পরিস্থিতিতে তিনটি ছবির বিদেশে শুটিংয়ের পরিকল্পনা বেশ কঠিন। তবে তিনটি ছবিতে মোটামুটি একই অভিনেতারা থাকছেন।

ছবির নাম ‘অনুসন্ধান’। মুখ্য চরিত্রে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়ঙ্কা সরকার, পায়েল সরকার ও ঋদ্ধি সেন। এই
ছবির নাম ‘অনুসন্ধান’। মুখ্য চরিত্রে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়ঙ্কা সরকার, পায়েল সরকার ও ঋদ্ধি সেন। এই

ওদিকে বলিউডের সেই ৭১-এর যুদ্ধে, ৪৫তম ক্যাভলরি ট্যাঙ্কের স্কোয়াড্রন ছিলেন ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতা। এই প্রথম কোনও সেনা অফিসারের চরিত্রে অভিনয় করবেন ঈশান। এর জন্য তিনি নিচ্ছেন প্রয়োজনীয় প্রশিক্ষণ। আগামী বছর এই ছবি সিনেমা হলে রিলিজ করার কথা। এরপাশে আগামী সেপ্টেম্বরের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে লন্ডনের উদ্দেশ্যে উড়ে যাবে টলিউডের এসকে মুভিজের টিম। একসাথে তিনটি ছবির শুটিং হবে লন্ডনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *