Cancer patient Sanjay Dutt to fly to Singapore for treatment and Sadak 2 dislike record

সঞ্জয় দত্ত আমেরিকা ছেড়ে সিঙ্গাপুরে – ‘সড়ক ২’

বিনোদন

মুম্বাইয়ের লীলাবতী হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, তৃতীয় পর্যায়ে নয়, তিনি একেবারে চতুর্থ পর্যায়ে ফুসফুস ক্যানসারে আক্রান্ত (Cancer patient Sanjay Dutt)।

নিজস্ব সংবাদদাতা: কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউডের অভিনেতা সঞ্জয় দত্ত। সম্প্রতি তার ফুসফুসে মারণ রোগ ধরা পড়েছে। জানানো হয়েছিল তার ক্যান্সার তৃতীয় পর্যায়ের। কিন্তু মুম্বাইয়ের লীলাবতী হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, তৃতীয় পর্যায়ে নয়, তিনি একেবারে চতুর্থ পর্যায়ে ফুসফুস ক্যানসারে আক্রান্ত (Cancer patient Sanjay Dutt)। বিশেষজ্ঞরা মনে করছেন, চতুর্থ পর্যায়ের ফুসফুসের ক্যানসারের ক্ষেত্রে বাঁচার সম্ভাবনা খুব কম। গত পাঁচ বছরের হিসেব দেখলে, মাত্র ১০ শতাংশ রোগীই এই পর্যায়ের ক্যানসার থেকে বেঁচে উঠেছেন।

Sadak 2 Trailer

তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন চিকিৎসার জন্য আমেরিকা যাবেন। কিন্তু আইনি জটিলতায় আমেরিকার ভিসা পেলেন না । ১৯৯৩ সালে মুম্বাইয়ে ধারাবাহিক বিস্ফোরণ ও টাডা আইনের গ্রেফতারি এর প্রধান কারণ। আমেরিকার আইনের বাধ্যবাধকতায় সেদেশের ভিসা মিললো না ক্যানসারের চিকিৎসার জন্য আমেরিকার স্লোয়ান কেটেরিং ক্যানসার সেন্টারে যাওয়ার কথা ছিল। এখন তিনি সিঙ্গাপুরে চিকিৎসা করার সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে সঞ্জয়ের ক্যানসারের খবর পেয়ে, বিশেষ বিমানে ছেলে-মেয়েদের নিয়ে মুম্বাইতে এসেছেন স্ত্রী মান্যতা।

[ আরো পড়ুন ] বেল্টের ফাঁসে সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ ???

সঞ্জয় দত্তের আগত ছবি ‘সড়ক ২’ -এর অবস্থা খুব খারাপ। গত ১২ই অগাস্ট ইউটিউবে মুক্তি পেয়েছে মহেশ ভাট পরিচালিত ছবি ‘সড়ক ২’-এর ট্রেলার।এই ছবিতে মহেশ ভাটের দুই মেয়ে আলিয়া ও পুজা ভাট, সঞ্জয় দত্ত, আদিত্য রয় কাপুর অভিনয় করেছেন। মহেশ ভাট, করণ জোহরের ছবি এখন বয়কটের তালিকায়। নেপথ্যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। ইউটিউবে ১০০ শতাংশ মানুষের মধ্যে ৯৫ শতাংশ মানুষই অপছন্দ করেছেন এই ট্রেলার। প্রায় ২০ মিলিয়ন মানুষ ডিসলাইক করেছেন এই ভিডিও। ডিসলাইক পাওয়াতে ইউটিউবে বিশ্ব রেকর্ড গড়ল ‘সড়ক ২’। মুক্তি পেলে কি হবে, তা ভাবাই যাচ্ছে না।

[ আরো পড়ুন ] “সুশান্ত অ্যাম্বুল্যান্সে জীবিত ছিলেন – শরীরে আঘাতের চিহ্ন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *