CBI files FIR against Rhea Chakraborty and 6 others in SSR case

সুশান্তের মৃত্যু তদন্তে সিবিআই – অভিযুক্ত রিয়া চক্রবর্তী সহ ৭

বিনোদন

রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী-সহ মোট সাতজনকে অভিযুক্ত (FIR against Rhea Chakraborty) করে মামলা এনেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

নিজস্ব সংবাদদাতা: অবশেষে কাজে নামলেন সিবিআই। অভিনেতা সুশান্ত সিং রাজপূত এখন তীব্র আলোচনার বিষয়। বিহার ও মুম্বাই প্রশাসনের চাপানউতোরের পর্ব শেষ। দক্ষতার সাথে দ্রুত তদন্তের গভীরে গেছে সিবিআই। একের পর এক সামনে আসছে অবাক করা তথ্য। সুশান্তের মৃত্যুর জট, এবার অন্য অঙ্ক দিয়েই সমাধান করা হচ্ছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তে এফআইআর দায়ের করল সিবিআই। রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী-সহ মোট সাতজনকে অভিযুক্ত (FIR against Rhea Chakraborty) করে মামলা এনেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

CBI files FIR against Rhea Chakraborty and 6 others in SSR case
CBI files FIR against Rhea Chakraborty and 6 others in SSR case

এফআইআরে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, অপরাধমূলক ষড়যন্ত্র, চুরি, প্রতারণা, জোর করে আটকে রাখা ও ভয় দেখানোর অভিযোগ আনা হয়েছে। জানা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের মোট চারটি ব্যাংকে অ্যাকাউন্ট ছিল। এর দুটি অ্যাকাউন্ট থেকে বেশ মোটা অংকের টাকা লেনদেন হয়েছে। কোটক মহিন্দ্রা ব্যাংক এবং HDFC থেকে অনেক টাকা গিয়েছে রিয়া চক্রবর্তীর অ্যাকাউন্টে। রিয়া সম্প্রতি মুম্বইয়ের প্রাইম লোকেশনে দুটি বাড়ি কিনেছেন। গত কয়েক বছরে রিয়া চক্রবর্তীর বার্ষিক আয় ছিল ১০ থেকে ১৪ লক্ষ টাকা। কিভাবে তিনি বহু কোটির মূল্যের দুটি সম্পত্তি পেলেন?

[ আরো পড়ুন ] অজয় দেবগন ও ঋতিক রোশন ওটিটি প্ল্যাটফর্মে

শোনা যাচ্ছে সুশান্তের মৃত্যুর পর তাঁর ইমেল ব্যবহার করেছেন বান্ধবী রিয়া। সুশান্ত কাদের সঙ্গে যোগাযোগ করেছেন তা দেখেন রিয়া। এরপর রিয়া ইমেলের পাসওয়ার্ড বদলে দেন। সুশান্তের ব্যাংকের গুরুত্বপূর্ণ কিছু নথি ডিলিট করে দেন। ৮ই জুন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেন। সেদিন সুশান্তের ফ্ল্যাট ছেড়ে নিজের বাড়িতে আসেন রিয়া। এই বছরের ২০ থেকে ২৪শে জানুয়ারি, সুশান্তকে প্রায় ২৫ বার ফোন করেছিলেন রিয়া। আজ ৭ই অগস্ট ইডি-র মুখোমুখি হবেন রিয়া। ডাকা হয়েছে সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। ক্রমশ সামনে আসতে চলেছে সুশান্তের মৃত্যুর কারণ ও প্রকৃতি।

[ আরো পড়ুন ] রামগোপাল বার্মার নতুন ছবি ‘অর্ণব- দ্য নিউজ প্রস্টিটিউট’!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *