CBI will investigate Sushant Singh Rajput case according to Supreme Court order

অবশেষে সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইকে

বিনোদন

এবার এই মৃত্যুর তদন্তভার (Sushant Singh Rajput case) সিবিআই-এর হাতে দেওয়া হয়েছে। আজ বুধবার সুপ্রিম কোর্টকে এ কথা জানিয়ে দিয়েছে কেন্দ্রীয় …

নিজস্ব সংবাদদাতা: একেবারে অন্য দিকে মোড় নিলো সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর বিষয়। বেশ কয়েক সপ্তাহ ধরে নানা বিতর্ক জারি হরেছে। বিহার ও মহারাষ্ট্রের মধ্যে চাপানউতোর অব্যাহত আছে। এবার এই মৃত্যুর তদন্তভার (Sushant Singh Rajput case) সিবিআই-এর হাতে দেওয়া হয়েছে। আজ বুধবার সুপ্রিম কোর্টকে এ কথা জানিয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার। বিহার সরকার সুশান্তের মত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছিল। ঠিক ৫০ দিনের মাথায় বিহার সরকারের পক্ষ সিবিআই তদন্তের আর্জি পৌঁছায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে।

Nitish Kumar supports CBI investigation on SSR case
Nitish Kumar supports CBI investigation on SSR case

সুশান্ত সিংহের বাবা কে কে সিংহ আবেদনে সাড়া দিয়ে নীতীশ কুমার কেন্দ্রের কাছে সিবিআইয়ের সুপারিশ করেছেন। অভিনেত্রী রিয়ার বিরুদ্ধে বিহার পুলিশের কাছে এফআইআর দায়ের করেছে অভিনেতার পরিবার। রিয়া চক্রবর্তীর আইনজীবী জানান, বিহার পুলিশের সিবিআই দাবি করার আইনি এক্তিয়ার নেই।এদিকে সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে রিয়া চক্রবর্তী ও তার ভাইকে তলব করেছে এনফোর্সমেন্ট ডায়রেক্টরেট। সুশান্তের মামলার বিহারের তদন্তকারী অফিসারকে মুম্বইয়ে কোয়ারানটিনে রাখার বিষয়ে সরব হন নীতিশ কুমার।

[ আরো পড়ুন ] রামগোপাল বার্মার নতুন ছবি ‘অর্ণব- দ্য নিউজ প্রস্টিটিউট’!

এদিকে গতকাল মঙ্গলবার তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার সুপারিশ করেন নীতীশ। প্রয়াত অভিনেতার বাবা কেকে সিং-এর সঙ্গে কথা বলার পর এই প্রস্তাব দেন তিনি। রিয়া চক্রবর্তী নিজেও কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সিবিআই তদন্ত চেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন করেছিলেন। বিহারের রাজ্যপাল ফাগু চৌহান জানান, পাটনাতে সুশান্তের বাবা কেকে সিং অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে সিবিআইয়ের তদন্ত করা উচিত। সুশান্তের বাবা কে কে সিং বলেন, “রিয়া সুশান্তের কাছ থেকে প্রচুর পরিমাণ টাকা নিয়েছিল। সেখান থেক। জোর করে সুশান্তকে আত্মহত্যার মুখে ঠেলে দেয়।” এবার আসরে নামবে সিবিআই।

[ আরো পড়ুন ] ‘নিরুদ্দেশ’ রিয়াকে নেওয়া হবে হেফাজতে – লুকআউট নোটিস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *