Dance Dance Junior Season 2 with Mithun Chakraborty and Dev

একসাথে দেব ও মিঠুন – ‘ডান্স ডান্স জুনিয়র সিজ়ন টু’

বিনোদন

রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র ২-তে (Dance Dance Junior) অংশ হতে দেখা যাবে এদেরকে। স্টার জলসার পক্ষ থেকে তাদের সোশ্যাল …

নিজস্ব সংবাদদাতা: বাংলার সেরা দুই চমক একসাথে। জনপ্রিয়তায় দুজনের কেউই কম যান না। ফলে দর্শিক হবে বেজায় খুশি। একই সাথে প্রযোজক TRP নিয়ে থাকবেন বিন্দাস। কারণ সেই বিখ্যাত জুটি হলো মিঠুন ও দেব। টেলিভিশের পর্দায় এবার দেখা মিলবে এই দুই সেলেব্রিটির। রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র ২-তে (Dance Dance Junior) অংশ হতে দেখা যাবে এদেরকে। স্টার জলসার পক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানানো হয়েছে।

অভিনেতা দেব মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে শোয়ের পোস্টার শেয়ার করে বলেন, “গুরু ও দেব প্রথমবার একসঙ্গে আসছে টেলিভিশনের পর্দায়। ডান্স রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে। তৈরি থাকুন।” পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানান, ‘‘মিঠুনদা ও দেবকে প্রথম বার একসঙ্গে ছোট পর্দায় আনতে পারাটা খুব চ্যালেঞ্জ ছিল। ওঁরা দুজনেই খুব উত্তেজিত। এখানে নতুন কনসেপ্টও থাকছে।’’

Dance Dance Junior Season 2 with Mithun Chakraborty and Dev
Dance Dance Junior Season 2 with Mithun Chakraborty and Dev

এই অনুষ্ঠানের নতুন লুক প্রকাশ্যে আনা হলো। স্টার জলসার এই অনুষ্ঠানে কাঁচা পাকা দাড়ি, গোঁফ আর লম্বা চুলে অচেনা মিঠুনকে দেখে অবাক হতেই হবে। আসলে বেশ বছর ধরে গ্ল্যামার দুনিয়া থেকে দূরে অনেকটা দূরে ছিলেন মিঠুন চক্রবর্তী। রাজনীতির একটা সংঘাত ও চাপ ছিল। দীর্ঘদিনের ছুটি কাটিয়ে আবার “ডান্স,ডান্স জুনিয়রের” মহাগুরু হিসাবে ছোটপর্দায় আসতে রাজি হন এই সেরা অভিনেতা। মহাগুরু ও দেব একসঙ্গে আসছেন প্রথমবার ভারতীয় টেলিভিশনে, ডান্স রিয়ালিটি শো জাজ করতে। তবে অন্য আর এক বিচারক থাকছেন মনামী ঘোষ। স্টার জলসার কমেডি শো ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ শেষ হলেই, শুরু হবে এই নতুন শোয়ের সম্প্রচার।

[ আরও পড়ুন ]  সামনেই বিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলার! টলিউডে সানাই !!!

গত সিজনে এই রিয়ালিটি শো’য়ে নদিয়ার মেয়ে স্মৃতি সরকার জয় পেয়েছিলেন। আর দ্বিতীয় স্থান দখল করে সৌমিত বর্মন। সোহন হক থাকেন তৃতীয় স্থানে। জ়ি বাংলা আর ষ্টার জলসার লড়াই সবসময় মজে থাকে। সিরিয়াল ও নন-ফিকশনে এপিসোডের টক্কর বেশ উপভোগ্য হয়ে ওঠে। নানা গল্পের আর প্রতিযোগিতায় জমজমাট থাকে প্রতিদিনের সন্ধ্যা। কিন্তু এবার মিঠুন ও দেবের একসাথে উপস্থিতি নিশ্চই ছোট পর্দার আকর্ষণকে আরও বাড়িয়ে তুলতে সক্ষম হবে। গত রবিবার তিনজনকে নিয়ে সুন্দর এক প্রোমো শুট হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *