Deepika Padukone Alia Bhatt Ranbir Kapoor will be seen together in Baiju Bawra of Sanjay Leela Bhansali

‘বৈজু বাওরা’-তে একসাথে রণবীর, দীপিকা ও আলিয়া

বিনোদন

নতুন ছবি ‘বৈজু বাওরা’ -তে (Baiju Bawra) একসাথে অভিনয় করবেন রণবীর কপূর, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভট্ট। এই ছবিটিতে প্রধান ভূমিকায় থাকছেন …

নিজস্ব সংবাদদাতা: বলিউড এইমুহূর্তে সুশান্ত সিং রাজপূত ও মাদক নিয়ে ব্যস্ত। ভাইরাস আবহে সিনেমার জগৎ অনেকটাই থেমে আছে। সাহস করে সকলেই নেট পাড়ায় সিনেমা ওপেন করতে চাইছেন না। কিন্তু এই সংকট মুহূর্তে এক মস্ত আশার আলো দেখালেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। একটা সিনেমাতে নামিয়ে দিচ্ছেন বলিউডের তিন সেরা তারকাকে। তার নতুন ছবি ‘বৈজু বাওরা’ -তে (Baiju Bawra) একসাথে অভিনয় করবেন রণবীর কপূর, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভট্ট। এই ছবিটিতে প্রধান ভূমিকায় থাকছেন প্রত্যেকেই।

Deepika Padukone, Alia Bhatt and Ranbir Kapoor will be seen together in Baiju Bawra of Sanjay Leela Bhansali
Deepika Padukone, Alia Bhatt and Ranbir Kapoor will be seen together in Baiju Bawra of Sanjay Leela Bhansali

সাহসী ও ধামাকাদার কাস্টিং সিলেকশন। অনেকদিন পরে রণবীর ও দীপিকা একসঙ্গে ছবি করতে চলেছেন । আলিয়ার সাথে দীপিকার সম্পর্ক এখন ভাল। এ বার সেটে সমস্যায় পড়তে পারেন রণবীর। এখানে তার দুপাশে প্রাক্তন এবং বর্তমান প্রেমিকা থাকছেন। রিলিজের আগেই সকলের নজর সবচেয়ে এখানেই থাকবে। জানা যাচ্ছে, সঞ্জয়, প্রথমে এই চরিত্রে রণবীর সিংহকে ভেবেছিলেন। কিন্তু পরে চিত্রনাট্য ও বৈজু বাওরার সঙ্গে রণবীর কপূরকে অনেক বেশি গ্রহণযোগ্য মনে হয়েছে পরিচালকের।

[ আরো পড়ুন ] প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যম

সেই ১৯৫২ সালের ‘বৈজু বাওরা’ ছবির রিমেক এই ছবি। ৭০ বছর আগের সেই সিনেমায় প্রধান চরিত্রে ভরত ভূষণ ও মীনা কুমারী ছিলেন …

Poster of Baiju Bawra then ...
Poster of Baiju Bawra then …

তবে এই ছবির আর একটা ব্যতিক্রমী চরিত্রের জন্য হৃতিক রোশন ও অজয় দেবগণকে ভাবা হচ্ছে। তবে আগামী বছরে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। পদ্মশ্রী পুরস্কার প্রাপ্ত এই পরিচালকের এই ছবি যথেষ্ট চ্যালেঞ্জের। বেশ সমস্যায় মধ্যে আছেন বলিউডের তারকারা। সব সমস্যা কাটিয়ে এখন তাদের ক্যামেরার সামনে আনাটাই কঠিন বিষয়।

[ আরো পড়ুন ] অস্কার জিততে পারেন প্রিয়াঙ্কা চোপড়া – ‘দ্য হোয়াইট টাইগার’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *