Deepika Padukone and Prabhas to act together in Nag Ashwin Film

পর্দায় একসাথে দীপিকা-প্রভাস – ৪০০ কোটির বাহুবলী-মস্তানি

বিনোদন

প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone and Prabhas)। পরিচালক নাগ অশ্বিনের তার চমকের আগামী ছবির ঘোষণা…

নিজস্ব সংবাদদাতা: ভারতীয় সিনেমায় এক নাটকীয় মেলবন্ধন হতে চলেছে। দুই প্রান্তের দুই সেরা এই প্রথম এক সাথে কাজ করতে নামছেন। প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone and Prabhas)। পরিচালক নাগ অশ্বিনের তার চমকের আগামী ছবির ঘোষণা করেছেন। নায়ক বাহুবলী প্রভাস ও মস্তানি দীপিকাকে তিনি স্বাগত জানিয়েছেন এক ভিডিয়োতে। এই ছবির মধ্য দিয়ে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছেন দীপিকা। দীপিকা জানান, ‘আমার খুবই উচ্ছ্বসিত লাগছে। একটা অসাধারণ জার্নির জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না।’

Deepika Padukone and Prabhas to act together in Nag Ashwin Film
Deepika Padukone and Prabhas to act together in Nag Ashwin Film

দক্ষিণী ছবির প্রযোজক সংস্থা বৈজয়ন্তী মুভিজ এই ছবি বানাতে চলেছেন। এখনও পর্যন্ত ৪০০ কোটির ছবির নাম ঘোষণা করা হয়নি। প্রভাসের এটি ২১তম ছবি হতে চলেছে। প্যান ইন্ডিয়ার কথা মাথায় রেখে তৈরি হচ্ছে এই ছবি, একাধিক ভাষায় মুক্তি পাবে এই সায়েন্স ফিকশন। জানা যাচ্ছে, এটি একটি সাই-ফাই টাইম ট্রাভেল ছবি হতে চলেছে। প্রায় গোটা ইউরোপ জুড়ে এই ধামাকাদার ছবির শুটিং হবে। ছবির পরিচালনা নাগ অশ্বিন আগে ‘মহন্তি’, ‘ইয়েভাডে সুব্রহ্মণ্যম’-এর মতো ছবি তৈরি করেছেন।

[ আরো পড়ুন ] আলিয়া ভাট ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে ধর্ষণের হুমকি

ছবিটি তিনটি ভাষায় মুক্তি পাবে, তামিল, তেলেগু ও হিন্দিতে। সামনের বছর থেকে এই ছবির শ্যুটিং শুরু করা হবে। এছা়ড়া নির্মাতারা অন্য কোনও চমক দিতে চান না।
দীপিকার হাতে আছে অনেকগুলো ছবি। কবীর খানের ৮৩ মুক্তির অপেক্ষায়। কপিল দেব পত্নী রোমি দেবের চরিত্রে অভিনয় করছেন দীপিকা। দীপিকাকে শীঘ্র রুপোলি পর্দায় দ্রৌপদীর ভূমিকাতে দেখা যাবে। এরপাশে জনপ্রিয় হলিউড ছবি দ্য ইনটার্নের হিন্দি রিমেকেও অভিনয় করার কথা দীপিকার।

[ আরো পড়ুন ] অনুষ্কার হট ফটোশুট – বিরাট কট এন্ড বোল্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *