Ekhane Akash Neel Fame Ujan Hiya Real Relationship

“এখানে আকাশ নীল” – পর্দার বাইরে উজান-হিয়ার রসায়ন

বিনোদন

সোশ্যাল মিডিয়া জুড়ে এই জুটির (Ujan Hiya Real Relationship) অভিনয়ের ক্লিপিংস। কোলাজ রোম্যান্টিক দৃশ্যের টুকরো মুহূর্তের …

নিজস্ব সংবাদাতা: দূরদর্শনে একসাথে অনেকগুলো সিরিয়াল চলছে। প্রত্যেক সন্ধ্যাতে, মানুষকে বসিয়ে রাখছে ছোটপর্দার সামনে। এদের মধ্যে উল্লেখযোগ্য ছিল “এখানে আকাশ নীল”। গত বছর ২৩শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল শন-অনামিকার যাত্রা। এখন কেমন আছে সেই উজান-হিয়া ? সোশ্যাল মিডিয়া জুড়ে এই জুটির (Ujan Hiya Real Relationship) অভিনয়ের ক্লিপিংস। কোলাজ রোম্যান্টিক দৃশ্যের টুকরো মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে চলেছে। আসলে প্রেমের টানাপোড়েনের সাথে ডুবেছিলেন আট থেকে আশি। সেই পর্দার প্রেম বাস্তবে কি রূপ নিতে চলেছে ?

Ekhane Akash Neel Fame Ujan Hiya Real Relationship
Ekhane Akash Neel Fame Ujan Hiya Real Relationship

আসলে “উজান” শন গত সপ্তাহেই ভাইপোর সাথে তার একটা ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। অবসরে অনেকটা সময় বাড়িতে কাটাচ্ছেন, তা বুঝিয়ে দিয়েছে সেই ছবি। কিন্তু ‘ হিয়া” অনামিকা এখনও উজানের জন্য রোদ্দুর হতে পারেন! এই দু’জনের আলাদা করে শ্যুট করা একটি ভিডিয়ো কয়েক সপ্তাহ ধরে ঘুরছে একাধিক সোশ্যাল সাইটে। সেই ২০১৫ সালে বিরসা দাশগুপ্তের ‘শুধু তোমারই জন্যে’ ছবির টাইটেল ট্র্যাকে লিপ সিঙ্ক করেছেন উজান-হিয়া। হিয়ার কণ্ঠে শ্রেয়া ঘোষাল আর উজানের কণ্ঠে অরিজিৎ সিংহের গান। বেশ জমে উঠেছে সেই ভিডিও।

[ আরও পড়ুন ] একসাথে শাহরুখ, সলমন, দীপিকা, ক্যাটরিনা ও হৃতিক !

দুই জনেরই ব্যতিক্রমী ক্যাজুয়াল পোশাকে। অনামিকা আছেন মিষ্টি সালোয়ার-কামিজে। আর পাশে শন পড়েছেন রাফ অ্যান্ড হ্যান্ডসাম ধপধপে সাদা শার্। তার চোখে আছে সেলুলয়েডের কালো ফ্রেমের চশমা। তাদের নরম গোলাপি প্রেমের আবেশে মাখামাখি গোটা সোশ্যাল মিডিয়া। আসলে এই “এখানে আকাশ নীল” ধারাবাহিক মিথ বানিয়ে দিয়েছে উজান-হিয়ার প্রেমকে। এখনো যারপরনাই জনপ্রিয়তায় ভাসছেন শন-অনামিকা। দু’মাস কেটে গেলেও এখনও দর্শকমনে জীবন্ত ‘হিয়ান’ জুটি ও তাদের মিঠে-কড়া প্রেম!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *