Father of Nusrat Jahan Admitted to Hospital

Father of Nusrat Jahan: নুসরতের বাবার করোনার আতঙ্ক!

বিনোদন

সংসদ অভিনেত্রী নুসরতের বাবা (Father of Nusrat Jahan) হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি করোনাভাইরাসের উপসর্গ জ্বর, কাশি এবং শ্বাসকষ্টজনিত …

নিজেই মুখ্যমন্ত্রীর মতো রাস্তায় নেমে কাজ করছিলেন। নানা ভাবে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এবার সেই সংসদ অভিনেত্রী নুসরতের বাবা (Father of Nusrat Jahan) হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি করোনাভাইরাসের উপসর্গ জ্বর, কাশি এবং শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন! এছাড়াও তিনি আগে থেকেই ডায়াবেসিট রোগে আক্রান্ত। গতকাল ১২ই এপ্রিল, রবিবার রাতে নুসরাতের বাবাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তার লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে।

Father of Nusrat Jahan Admitted to Hospital due to COVID-19 Scare
Father of Nusrat Jahan Admitted to Hospital due to COVID-19 Scare

বেসরকারি হাসপাতাল সূত্র জানা যাচ্ছে, নুসরতের বাবাকে ইনসুলিন দেওয়া হয়েছে। আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই জানানো হয়েছে হাসপাতাল সূত্রে। তবে তার জ্বরও কমে গিয়েছে বলে জানা গিয়েছে। প্রথমে খবর ছড়িয়ে পড়ে যে, জ্বরের পাশাপাশি কাশি এবং শ্বাসকষ্টও ছিল তার। নুসরাত জানান, “মিডিয়াতে লেখা হয়েছে, জ্বরের সঙ্গে তাঁর শ্বাসকষ্টও ছিল, বাস্তবে শ্বাসকষ্ট ছিল না, সাধারণ জ্বর। যেহেতু বয়স হয়েছে, তাই পরিবারের তরফ থেকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাবা ডায়াবিটিসের রোগী কিন্তু কোনওদিন ইনসুলিন নিতে হয়নি।”

অক্ষয় কুমার আয়োজন করলেন একটি ভার্চুয়াল মিউজিক কনসার্টের – আরও জানতে ক্লিক করুন …

যদিও বিদেশে যাওয়ার কোনও তথ্য নেই। তবে শোনা যাচ্ছে, দিল্লির নিজামুদ্দিনে তবলিঘি জামাতের জমায়েতে যোগ দেওয়া কয়েকজনের সংস্পর্শে এসেছিলেন সম্প্রতি। ফলে কোনও ঝুঁকি নিচ্ছেন না চিকিৎসকরা। এখনও পর্যন্ত রাজ্যের চার জন চিকিৎসক নোভেল করোনাভাইরাসে সংক্রামিত হলেন। পাশাপাশি দু’জন নার্সের শরীরেও এই সংক্রমণ মিলেছে রাজ্যে। একজন সরকারি ও অন্যজন বেসরকারি হাসপাতালের নার্স।

সুচিত্রা সেন একজন কিংবদন্তি অভিনেত্রী ছিলেন – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *