Filmmaker Ram Gopal Varma announced that he will make a film on Arnab, and title it, Arnab The News Prostitute

রামগোপাল বার্মার নতুন ছবি ‘অর্ণব- দ্য নিউজ প্রস্টিটিউট’!

বিনোদন

সব মিলিয়ে বিষয়টি মুখরোচক (Arnab The News Prostitute) হয়ে ওঠার সম্ভাবনা প্রবল। দেশের বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী বলিউডকে অন্যভাবে …

নিজস্ব সংবাদদাতা: ব্যতিক্রমের আর এক নাম রাম গোপাল ভার্মা। অন্য প্রান্তে সাংবাদিক অর্ণব গোস্বামীকে গোটা দেশ খুব ভালো ভাবে চেনে। বিনোদনে মিশে যাবে গণমাধ্যমের বিতর্কের স্বচ্ছতা। আবার হতেও পারে কালিমা। সব মিলিয়ে বিষয়টি মুখরোচক (Arnab The News Prostitute) হয়ে ওঠার সম্ভাবনা প্রবল। দেশের বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী বলিউডকে অন্যভাবে উপস্থাপন করছেন। একথা স্পষ্ট ভাবে জানিয়েছেন পরিচালক রাম গোপাল বার্মা। তিনি মনে করেন, সম্প্রতি অর্ণব বলিউডকে সবচেয়ে নোংরা স্থান বলে তুলে ধরেছেন।

Filmmaker Ram Gopal Varma announced that he will make a film on Arnab, and title it, Arnab The News Prostitute

রাম গোপাল ভার্মা জানান, “অর্ণব গোস্বামীকে বলিউড সম্পর্কে ভয়াবহভাবে কথা বলেছে। এটি চিরকালের নিকৃষ্টতম শিল্প। এটি ধর্ষক, গুন্ডা, যৌন শোষণকারীদের দ্বারা পরিপূর্ণ। কোন নির্বোধ পদ্ধতিতে অর্ণব গোস্বামী দিব্যা ভারতী, জিয়া খান, শ্রীদেবী এবং সুশান্তের মৃত্যুকে এক মামলার সাথে একত্রিত করতে পারে! কি করে দাবি করে যে বলিউড খুনি। ঘটনাচক্রে প্রায় ২৫ বছর ধরে ৪ টি মৃত্যু হয়েছে। আমি অর্ণবের উপর একটি ছবি করার কথা ভাবছি। ঠিক করেছি তাকে নগ্নরূপে তুলে ধরা হবে। সেখানেই অর্ণবের সব দুর্নীতি সামনে আসবে। সেই ছবির নাম রাখা হবে অর্ণব-দ্য-নিউজ প্রস্টিটিউট।”

[ আরো পড়ুন ] ‘নিরুদ্দেশ’ রিয়াকে নেওয়া হবে হেফাজতে – লুকআউট নোটিস

তবে এ বিষয়ে অর্ণবের প্রতিক্রিয়ার কোনও প্রয়োজন তার নেই। এটি শুধু মাত্র দর্শকদের জন্য তৈরি হবে। আদিত্য চোপড়া, করণ জোহর, সলমন, শাখরুখদেরও অর্ণবের বিরুদ্ধে সরব হতে বলেছেন পরিচালক। বলিউড-অর্ণব লড়াই জমে উঠতে চলেছে। অর্ণবকে ব্যাপকভাবে অধ্যয়ন করেছেন ভার্মাসাহেব প্রস্টিটিউট কথাটিকেই বেশি প্রাসঙ্গিক বলে মনে করেছেন। এটি রাম গোপাল ভার্মা পেয়েছেন অর্ণবের নগ্ন ও নোংরা মানসিকতা থেকে।

[ আরো পড়ুন ] করোনা মুক্ত অমিতাভ জলসায় – কোয়েল সহ পরিবার নেগেটিভ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *