FIR Against Singer Kanika Kapoor Who is Coronavirus Positive Gave a Open Party in UP

Kanika Kapoor: নির্দেশিকা না মানায় কণিকার বিরুদ্ধে FIR

বিনোদন

উত্তরপ্রদেশের সরোজিনী নগর থানার পুলিশ জানিয়েছে, রোগ লুকোনোয় একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে গায়িকা কণিকা কাপুরের (Kanika Kapoor) বিরুদ্ধে …

দেশজুড়ে যথন মারণ ভাইরাসের চাপ অব্যাহত, ঠিক তখনই শিক্ষিত সমাজের মানুষদের কাছ থেকে মিলছে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয়। দেশে নতুন করে ৬৪ জন আক্রান্ত হয়েছেন। যা এক দিনে সর্বোচ্চ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট বলছে, আজ শনিবার সকাল ৯টা পর্যন্ত দেশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫৯। মৃতের সংখ্যা ৫জন। পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যা ৩জন। আজ শনিবার সকালে উত্তরপ্রদেশের সরোজিনী নগর থানার পুলিশ জানিয়েছে, রোগ লুকোনোয় একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে গায়িকা কণিকা কাপুরের (Kanika Kapoor) বিরুদ্ধে।

FIR Against Singer Kanika Kapoor Who is Coronavirus Positive Gave a Open Party in UP
FIR Against Singer Kanika Kapoor Who is Coronavirus Positive Gave a Open Party in UP

লখনউ পুলিশ কমিশনার সুরজিৎ পাণ্ডে জানান, “ভারতীয় দণ্ডবিধির ২৬৯, ২৭০ এবং ১৮৮ ধারা অনুযায়ী, সংক্রামক ব্যধি ছড়ানো এবং আপৎকালিন পরিস্থিতিতে সরকারি নির্দেশ অমান্য করার জন্য ওই গায়িকার বিরুদ্ধে এফআইআর দাখিল করা হয়েছে। আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখছি।” মারণ ভাইরাসের সংক্রমণ নিয়ে যেখানে আতঙ্কগ্রস্থ গোটা বিশ্ব সেখানে এই সংক্রমণ নিয়ে অনুষ্ঠানে যোগ দেওয়ায় গায়িকার দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন উঠছে। এই গায়িকা কিছুদিন আগে লন্ডনে গিয়েছিলেন। ১৫ মার্চ তিনি দেশে ফেরেন। কিন্তু বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে যাননি তিনি। উলটে লখনউয়ের একটি পাঁচতারা হোটেলে একটি পার্টির আয়োজন করেন তিনি। সেখানে নিমন্ত্রিত ছিলেন অনেক তাবড় ব্যক্তিত্ব। এরপরই তাঁর শরীরে কোভিড-১৯-এর সন্ধান মেলে।

২০২০ সালের ৭৩তম কান চলচ্চিত্র উৎসব পূর্ব নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হচ্ছে না – আরও জানতে ক্লিক করুন …

নিজের বাড়িতে বন্ধুবান্ধবের জন্য একটি বিলাসবহুল পার্টিও দিয়েছিলেন তিনি। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ তথা রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়ার ছেলে দুষ্মন্ত সিন্ধিয়া। তিনি কাজের জন্য তারপর সংসদে গেছিলেন। বসুন্ধরা-দুষ্মন্ত ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশ এবং রাজস্থানের আরও ৯৬ জন সাংসদ। এঁদের মধ্যে রয়েছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ, প্রাক্তন সেনা প্রধান ভি কে সিংহ, গজেন্দ্র শেখাওয়াত, অর্জুন রাম মেঘাওয়াল, কৈলাস চৌধুরি, সাধ্বী নিরঞ্জন জ্যোতি, রাজ্যবর্ধন সিংহ রাঠৌর, হেমা মালিনী, রীতা বহুগুণা, সাক্ষী মহারাজ প্রমুখ। সচেতনতা ধারা এই আঘাত থামানো সম্ভব নয়।

৬ মাসের রেশন মজুতের ঘোষণা কেন্দ্রের – আরও জানতে ক্লিক করুন …

Kanika Kapoor was trying to escape from COVID-19
Kanika Kapoor was trying to escape from COVID-19

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *