FIR lodged against Rhea Chakraborty in Sushant Singh Rajput case

রিয়ার বিরুদ্ধে FIR – রিয়া সুশান্তের ১৫ কোটি সরিয়েছেন?

বিনোদন

সুশান্তের মৃত্যুর পর (Sushant Singh Rajput case) পরিবারের পক্ষ থেকে এটাই প্রথমবার অভিযোগ দায়ের করা হল। সেই সূত্র ধরে এগিয়ে এসেছে বিহার …

নিজস্ব সংবাদদাতা: জট পাকাচ্ছে ক্রমশ। সুশান্ত সিং রাজপুত বিষয়ে সামনে এল বড় তথ্য। অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং। অভিনেতার মৃত্যু নিয়ে কোনওরকম মুখ খোলেননি রাজপূত পরিবার। এবার একেবারে চাঞ্চল্যকর ঘটনা প্রকাশ পেলো। পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন প্রয়াত অভিনেতার বাবা। সুশান্তের মৃত্যুর পর (Sushant Singh Rajput case) পরিবারের পক্ষ থেকে এটাই প্রথমবার অভিযোগ দায়ের করা হল।

FIR lodged against Rhea Chakraborty in Sushant Singh Rajput case
FIR lodged against Rhea Chakraborty in Sushant Singh Rajput case

সেই সূত্র ধরে এগিয়ে এসেছে বিহার প্রশাসন। রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে তদন্ত শুরু করার প্রস্তুতি নিচ্ছে বিহার পুলিস। বিহার পুলিসের একটি দল মুম্বইতে রওনা দিয়েছে। ব্য়ান্দ্রা ডিসিপির সঙ্গে কথা বলে তদন্ত এগোবে। বিহার পুলিসের ৪ জনের একটি দল মুম্বইতে রওনা দেয়। সুশান্তের বাবা অভিযোগ করেন, তার ছেলে সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রিয়া ১৫ কোটি সরিয়েছেন। সুশান্তের ডেবিট এবং ক্রেডিট কার্ড রিয়া ব্যবহার করে অর্থ নষ্ট করতেন। সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের ব্যাঙ্কে গিয়ে তল্লাসি শুরু করবে বিহার পুলিস।

[ আরো পড়ুন ] সুশান্ত কান্ডে করণ জোহরকে তলব মুম্বই পুলিশের

জানা যাচ্ছে, রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।এই অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই পাটনা থেকে ৪জনের একটি টিম মুম্বইয়ের উদ্দেশে রওনা হয়েছে ঘটনার তদন্তে। অভিনেত্রীর বিরুদ্ধে মূলত অভিযোগ, তিনি সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন। মিথ্যা ভালবাসার নাম করে সুশান্তকে প্রতারণা করেছেন। এই অভিযোগনামায় কারণগুলি স্পষ্ট উল্লেখ আছে।

[ আরো পড়ুন ]  অস্কার জয়ী রহমানের বিরুদ্ধে বলিউডের গোটা গ্যাং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *