Hit TV show Pavitra Rishta will air again on ZEE5 as Sushant Singh Rajput was in it

সুশান্ত-অঙ্কিতার ‘পবিত্র রিস্তা’ আবার ছোট পর্দায়

বিনোদন

ছোট পর্দায় আসতে চলেছে সুশান্তের প্রথম টেলি সিরিয়াল “পবিত্র রিস্তা” (Pavitra Rishta)বছর পর আবার দেখা যাবে এই ‘পবিত্র রিস্তা’। OTT প্লার্টফর্ম …

নিজস্ব সংবাদদাতা: সৃষ্টির মধ্যেই বেঁচে থাকেন স্রষ্টা। সৃজনশীলতার মধ্যে অমর হয়ে থাকেন সেই গুণী মানুষটি। কয়েক সপ্তাহ পেরিয়ে গিয়েছে, ভারতীয় সিনেমা তাকে হারিয়েছে। তবু সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ রয়ে গিয়েছে সকলের মনে। সংবাদপত্র, টেলিভিশন, সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে তার ভালো-মন্দের আলোচনা। আসলে এই একটা মৃত্যু সামনে এনেছে বলিউডের বহু বিতর্ক। মৃত্যুর আগে তিনি শেষ কাজ করেছেন ‘দিল বেচারা’ ছবিতে।

২৪শে জুলাই ছবিটি মুক্তি পাবে অনলাইনে। তবে এর সাথে আছে আর একটা সুখবর। ছোট পর্দায় আসতে চলেছে সুশান্তের প্রথম টেলি সিরিয়াল “পবিত্র রিস্তা” (Pavitra Rishta)বছর পর আবার দেখা যাবে এই ‘পবিত্র রিস্তা’। OTT প্লার্টফর্ম Zee5 এ মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে জুটির এই অন্য ধারার জনপ্রিয় ধারাবাহিক। সেই ২০০৯ সালে জি টিভিতে শুরু হয়েছিল একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের তৈরি ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক।

Hit TV show Pavitra Rishta will air again on ZEE5 as Sushant Singh Rajput was in it
Hit TV show Pavitra Rishta will air again on ZEE5 as Sushant Singh Rajput was in it

সেই ধারাবাহিককে অগণিত মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মানব ওরফে সুশান্ত সিং রাজপূত। সেই থেকে আজ পর্যন্ত সেই জুটি “মানব-অর্চনা” হয়ে আছেন। তার মৃত্যুর পর বারবার আলোচনায় উঠে আসছে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকটি। আসলে এই ধারাবাহিকটি সুশান্তকে প্রথম পরিচিতি দিয়েছিল অভিনয় জগতে। এক নিম্ন মধ্যবিত্ত মারাঠি পরিবার, মানব-অর্চনার প্রেম, জীবন সংগ্রাম, প্রতিকূলতা পেরিয়ে জীবনে এগিয়ে চলা নিয়েই “পবিত্র রিস্তার” জমাটি কাহিনী। ঠিক কবে থেকে ধারাবাহিকটি সম্প্রচারিত তা জানা যায় নি।

[ আরো পড়ুন ] সংগীতের সূচনার সঠিক সময় ? সাথে আছে ভারতের বৈচিত্রময় গানের ইতিহাস ।

[ আরো পড়ুন ] আন্তর্জাতিক নার্স ফ্লোরেন্স নাইটিঙ্গেল -এর জন্মদিন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *