Hrithik Roshan in Hollywood Movie Playing Spy

এবার হলিউডে হৃতিক রোশন – একটি এজেন্সিতে চুক্তিবদ্ধ

বিনোদন

তিনি কেরিয়ারের দু’দশক পার করে এবার হলিউডের দিকে পা বাড়াতে (Hrithik Roshan in Hollywood) চলেছেন। ঠিক আট মাস আগে …

নিজস্ব সংবাদদাতা: বলিউড থেকে হলিউড যাত্রা। এই উত্তরণের সঙ্গী হৃতিক রোশন। নবপ্রজন্মের হৃদয়ে ঝড় তোলা নায়ক হলিউডের ডাক পেলেন। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এক খ্যাতনামা প্রযোজনা সংস্থার চুক্তিপত্রে সই করেছেন এই অভিনেতা। তিনি কেরিয়ারের দু’দশক পার করে এবার হলিউডের দিকে পা বাড়াতে (Hrithik Roshan in Hollywood) চলেছেন। ঠিক আট মাস আগে আমেরিকার একটি এজেন্সির সাথে তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেই সূত্রে হৃতিককে, হলিউড স্পাই থ্রিলারে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে।

Hrithik Roshan in Hollywood Movie Playing Spy
Hrithik Roshan in Hollywood Movie Playing Spy

ভারতের প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর থেকে ইরফান খান অনেকেই হলিউড ইন্ডাস্ট্রিতে নাম লিখিয়েছেন। প্রিয়াঙ্কা এখন দাপিয়ে কাজ করছেন হলিউডে। এবার সেই তালিকাতে সংযোজন হতে চলেছে হৃতিক রোশনের নাম। জানা যাচ্ছে, হলিউডের ‘গার্স’ প্রযোজনা সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের এই ‘গ্রিক গড’। অভিনেতার অডিশন দিতে যাওয়ার কথা ছিল লস অ্যাঞ্জেলেসে।

[ আরও পড়ুন ] নগ্নতায় মাখামাখি পুনম পাণ্ডে ও মিলিন্দ সোমন !!!

কিন্তু সাম্প্রতিক সংক্রমণের পরিস্থিতির কথা ভেবে তিনি জুহুর বাড়িতে অডিশন রেকর্ড করেছেন। যদিও তিনি এখন ব্যস্ত ‘কৃষ’ সিরিজ নিয়ে। রাকেশ রোশনের পরিচালনাতে একসময় পর্দায় আত্মপ্রকাশ করেন হৃতিক। এবার ‘কৃষ ৪’ ছবিতে আবার তাকে সুপারহিরোর পোশাকে দেখা যাবে। ইতিমধ্যেই তিনি শেয়ার করেছেন একটি গ্রাফিক্যাল ভিডিও। সবকিছু ঠিক থাকলে হলিউডের মাল্টি-মিলিয়ন প্রজেক্টে মুখ্য ভূমিকায় দেখা যাবে হৃতিককে। এর সাথে প্যারালাল লিড চরিত্রে থাকবেন হলিউডের আর এক বিখ্যাত অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *