গোয়ায় ঝুমা বৌদি মোনালিসা – মোনোকিনিতে পায়েল

বিনোদন

হটি নটি লুকসে সকলকে চমকে দেন অভিনেত্রী পায়েল সরকার (Bengali Actress Payel Sarkar)। সাহসী তালিকায় শীর্ষে আছেন ঝুমা …

নিজস্ব সংবাদদাতা: শুটিংয়ের বাইরে ক্যামেরা অন। সোশ্যাল মিডিয়াতে নিজেকে দেখানোর পেশাদারি আর্তি। সেই সাহসী তালিকায় শীর্ষে আছেন ঝুমা বৌদি মোনালিসা ও পায়েল। পাল্লা দিয়ে দুজনেই মেলে ধরেছেন শরীরের আবডাল। ‘দুপুর ঠাকুরপো’রা এই দৃশ্য দেখলেই তার TRP এক নিমেষে সবার উপরে। ফলে শীতের শুরুতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন দুই গ্ল্যামার গার্ল। মূলত ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাসকে সকলেই অন্য রূপে দেখতে অভ্যস্থ হয়ে পড়েছে। মাঝেমধ্যেই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করেন। এবার সেই ছবি তিনি শেয়ার করলেন গোয়া থেকে। এদিকে আবার হটি নটি লুকসে সকলকে চমকে দেন অভিনেত্রী পায়েল সরকার (Bengali Actress Payel Sarkar)।

Jhuma Boudi Monalisa and Bengali Actress Payel Sarkar in Hot Avatar
Jhuma Boudi Monalisa and Bengali Actress Payel Sarkar in Hot Avatar

অপরূপা গোয়ার সকালের সোনালি রোদে ভিজছেন মোনালিসা। গোয়ার সৈকতে মুক্ত মনে ক্যামেরার সামনে এসেছেন মোনালিসা – অন্তরা বিশ্বাস। মাল্টি কালারড বিকিনিতে ফুটে উঠেছে শরীরের উত্তাপ। সম্প্রতি পুনম পান্ডের গোয়ার ঘটনার সাথে এই মোনালিসার সমুদ্র সৈকতে তোলা হট ছবির তুলনা শুরু হয়েছে। এর সাথে শারীরিক উষ্ণতার আম্ফান ঘটিয়ে দিয়েছেন পায়েল। নিজের বোল্ড ফটোশুটের ভিডিও আপলেড করেছেন এই অভিনেত্রী। এক লহমায় সেই ছবি ভাইরাল হয়ে যায়।

[ আরও পড়ুন ] প্রসেনজিতের হাত ধরে পর্দার থিয়েটার – ৭ই ডিসেম্বর থেকে

হটি নটি লুকসে তিনি সকলকে চমকে দেন। ফটো শ্যুটের ভিডিও পোস্ট করে পায়েল জানান, ‘জিনিসটা ঠিক তেমন নয় যেমনটা আমরা দেখতে পাই। তোমরা শুধুমাত্র একটা আমার একটা অংশই দেখতে পেয়েছো এখনও অনেক কিছু দেখা ও জানা বাকি আছে।’ সুইমিং পুলের পারে বসে আছেন এই ‘হ্যাপিলি সিঙ্গল’ নায়িকা। কালো মোনোকিনিতে জড়িয়েছেন সুন্দর একটা সোনালি বেল্ট। ঢেকেছেন সি থ্রু শিফনের অবগুন্ঠনে। ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক। কানে ঝোলা দুল আর পায়ে কালো স্টিলেটো। একধাক্কা তিনি, অনেককে পেছনে ফেলে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *