Jhuma Boudi Monalisa Latest Post Goes Viral

Monalisa Latest: একেবারে অন্য সাজে মাতোয়ারা ঝুমা বৌদি

বিনোদন

কালো হট প্যান্টে আর সোনালী রঙের ব্লাউজের সঙ্গে যখন সাদা শাড়ি পরে ক্যামেরার সামনে হাজির হন ঝুমা বউদি (Monalisa Latest) , তখন যেন ঝলসে ওঠে …

আড়ালে বেশিদিন থাকতেই পারেন না দুপুর ঠাকুররপো-দের ঝুমা বৌদি। করোনাকে কেয়ার করিনার ভঙ্গিতে ঝুমা বৌদি আবার ফিরে এলেন। মাতিয়ে দিলেন ঘরবন্দি ভক্তদের। দুপুর ঠাকুরপোদের রাতের ঘুম কেড়ে নিয়ে ময়দানে হাজির অপরূপা ঝুমা বউদি। দেবরদের হৃদয়ে ঝড় তুলে ইতিমধ্যেই ভাইরাল হয় ঝুমা বউদি (অন্তরা বিশ্বাস, মোনালিসা)। কালো হট প্যান্টে আর সোনালী রঙের ব্লাউজের সঙ্গে যখন সাদা শাড়ি পরে ক্যামেরার সামনে হাজির হন ঝুমা বউদি (Monalisa Latest) , তখন যেন ঝলসে ওঠে তার গ্ল্যামার।

তিনি মানেই সাজের বাহার। আবেদনের নতুন ধারায় তিনি একেবারেই স্বতন্ত্র। প্রতিদ্বন্দ্বীরা অনেক দূরে অবস্থান করছে তার থেকে। সাবলীল ও সহজাত ভঙ্গিতে তিনি সব সময় নতুনত্বের আবেদন রাখেন। লকাডাউনে তার একাধিক ছবি ঝলসে দিচ্ছে অগণিত ঠাকুরপোর চোখ ৷ কালো অন্তর্বাস ও স্কার্টে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মোনালিসা। তিনি কখনো ভোজপুরী সিনেমা, আবার কখনো হিন্দি আইটেম নাম্বার, আবার কখনো বিগ বসের ঘরে হাজির হয়েছেন মোনালিসা, কিন্তু এই প্রথম বাংলার দর্শকরা একেবারে নিজের মত করে দেখেছেন।

বিগ বির বিগ প্রশ্ন ‘ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টি কেন প্লুরাল?’ – আরও জানতে ক্লিক করুন …

যেকোনো পরিস্থিতির সাথে মানিয়ে বিনোদনের পারদকে ছড়িয়ে দেন অবলীলায়। নেটের দুনিয়া পাগল হয়ে ওঠে তার সম্মোহনে। মুক্ত হাসির ছটায় কেঁপে ওঠে বিনোদনের টিআরপি। বিগ বসে হাউসেই বিক্রান্ত বিয়ের প্রস্তাব দিয়ে বসেন মোনালিসাকে। শো চলাকালীনই বিক্রান্তকে বিয়ে করে বসেন মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। তবে শুধু ‘বিগ বস’ই নয়, বিক্রান্ত ও মোনালিসা এর আগে ‘নাচ বলিয়ে’ শোয়েও অংশ নিয়েছিলেন।

পূর্ণদাস বাউল ছিলেন একজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বাউল গানের শিল্পী – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *