Kangana Ranaut is increasing tension to Mumbai Police by commenting on Sushant case

কঙ্গনা রানাউতকে ঘিরে জল্পনা বাড়ছে – আত্মহত্যার হুমকি!

বিনোদন

সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠেছে এই ভাবে – “অবিলম্বে গ্রেপ্তার করা হোক কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) ! সুবিধেবাদী মহিলা, সুশান্তের মৃত্যু তদন্তে

নিজস্ব সংবাদদাতা: সুশান্তের অধ্যায় ক্রমশ জটিল হচ্ছে। একের পর এক বিষয় অন্ধকার থেকে আলোতে ফিরছে। সামনে আসতে পারে এক পরিকল্পিত অঙ্ক। সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠেছে এই ভাবে – “অবিলম্বে গ্রেপ্তার করা হোক কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) ! সুবিধেবাদী মহিলা, সুশান্তের মৃত্যু তদন্তে মুম্বই পুলিশকে বিভ্রান্ত করছেন। আমজনতা সুশান্তের বাবা কিংবা ওঁর পরিবারকে সমর্থন করলেও, কোনও রকম স্বার্থান্বেষী, ধান্দাবাজের কথায় কান দেবে না…”। শুধু তাই নয়, একাংশ অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিও তুলেছেন।

Kangana Ranaut is increasing tension to Mumbai Police by commenting on Sushant case
Kangana Ranaut is increasing tension to Mumbai Police by commenting on Sushant case

সুশান্তের মৃত্যুর দিন কঙ্গনা রানাউত বলেছিলেন, “এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছে সুশান্তকে।” এখন এখানেই থেমে না থেকে জানান, “আমাকেও যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে জানবেন যে আমি আত্মহত্যা করিনি!” সম্প্রতি তিনি আবার দাবি করেন, গত ১৪ই জুন সুশান্তের আত্মহত্যার আগের রাতে অভিনেতার বাড়ির পার্টিতে ছিলেন বলিউডের এক বিখ্যাত মানুষ। বলিউডের সবাই সেই নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না।

[ আরো পড়ুন ] সুশান্তের পথে মারাঠি অভিনেতা Ashutosh Bhakre

মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী, করণ জোহর, সলমন খান, মহেশ ভাট, যশ রাজ , আদিত্য চোপড়াকেও ছাড়েন নি। অভিনেতা সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এই সব মানুষদের দিকে সরব হয়েছেন। আবার সুশান্তকে হাতিয়ার করেই নিজের অবস্থা নিয়ে সহানুভূতি আদায়ের চেষ্টা করছেন। সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপ জানান, “আমি কঙ্গনার ইন্টারভিউটি দেখলাম। একসময় ও আমার খুব ভালো বন্ধু ছিল। আমার ছবি দেখতে আসত এবং আমাকে উৎসাহ দিত। কিন্তু এই নতুন কঙ্গনাকে আমি চিনি না। আর এই ভয়াবহ ইন্টারভিউটা আমি দেখলাম।”

[ আরো পড়ুন ] অপেক্ষার আর কয়েকদিন – শুভশ্রীর সাধভক্ষণ পর্ব সারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *