Karan Johar to be quizzed in Sushant Singh Rajput death case

সুশান্ত কান্ডে করণ জোহরকে তলব মুম্বই পুলিশের

বিনোদন

চলতি সপ্তাহে সুশান্তের মৃত্যুর তদন্ত মামলায় করণ জোহরের (Karan Johar) বয়ান রেকর্ড করা হবে। এই মামলায় পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়েন …

নিজস্ব সংবাদদাতা: মুম্বাই প্রশাসন জট খোলার চেষ্টা করছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের সামনে আসছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার ও পরিচালক করণ জোহর। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ এই ইঙ্গিত দিয়েছিলেন। মুম্বই পুলিশ এরপর এই খবর আনুষ্ঠিকভাবে জানিয়ে দিল। জানা যাচ্ছে, চলতি সপ্তাহে সুশান্তের মৃত্যুর তদন্ত মামলায় করণ জোহরের (Karan Johar) বয়ান রেকর্ড করা হবে। এই মামলায় পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়েন পরিচালক মহেশ ভাট। দ্রুত গোটা বিষয়ের শেষ দেখতে চায় অগণিত সুশান্ত-ভক্তকুল।

Karan Johar to be quizzed in Sushant Singh Rajput death case
Karan Johar to be quizzed in Sushant Singh Rajput death case

এর পাশাপাশি আরেকটি রিপোর্ট অনুসারে ডাকা হতে পারে ধারমা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতাকে। সুশান্তের মৃত্যুর তদন্তের জন্য প্রত্যেকের বয়ান রেকর্ড করবে মুম্বই প্রশাসন। সুশান্তের মৃত্যুর পর থেকেই বিতর্কের শিরোনামে কঙ্গনা রানাওয়াত, মহেশ ভাট এবং করণ জোহর। সুশান্তের মৃত্যুর তদন্তে ইতিমধ্যেই মুকেশ ছাবরা, সঞ্জনা সাংহি, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক, সলমন খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টি পুলিশের সামনে এসেছেন।

[ আরো পড়ুন ]  অস্কার জয়ী রহমানের বিরুদ্ধে বলিউডের গোটা গ্যাং

এছাড়া যশ রাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শন্নো শর্মা, প্রযোজনা সংস্থার দুই প্রাক্তন আধিকারিক ও আরও অনেককেই জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা পুলিশ। সোশ্যাল মিডিয়াতে করণকে নিয়ে তোলা সমালোচনা কোন দিকে মোড় নেবে তার দিকে তাকিয়ে সকলে। গত ১৪ ই জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশের দাবি আত্মহত্যাই করেছেন অভিনেতা। কিন্তু সুশান্তের মৃত্যুর পরেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে জানানো হয়েছিল, সুশান্তের আত্মহত্যার কারণ হিসাবে পেশাদার জগতের দ্বন্দ্বের বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। আদিত্য চোপড়াকে প্রায় ৪ ঘন্টা ধরে জেরা করে পুলিশ।

[ আরো পড়ুন ] চমকে দিলেন অভিনেত্রী জয়শ্রী রামাইয়া – পৃথিবী থেকে ছুটি !!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *