Last movie of Sushant Singh Rajput Dil Bechara will air on Hotstar on 24th of July

ডিজিটাল আসছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

বিনোদন

সিনেমাহলে নয়, ডিডিটাল প্ল্যাটফর্মে সরাসরি মুক্তি পাবে “দিল বেচারা” (Dil Bechara)। উপায় নেই তাই, অনলাইনে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবিটি। আগামী ২৪শে …

নিজস্ব সংবাদদাতা: সৃষ্টির মধ্যে দিয়েই বেঁচে থাকবেন তিনি। কখনোই শেষ হয়ে যাবে না তার মন ভোলানো পর্দার অভিনয়। সেই সুশান্ত সিং রাজপুতের আচমকা চলে যাওয়ার শোক রয়ে গেছে অগণিত দেশবাসীর। আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল তার ছবির কথা। তবে সিনেমাহলে নয়, ডিডিটাল প্ল্যাটফর্মে সরাসরি মুক্তি পাবে “দিল বেচারা” (Dil Bechara)।

[ আরো পড়ুন ] রিয়া সেনের স্বীকারোক্তি, সবসময় সেক্সি হতে পারবো না

উপায় নেই তাই, অনলাইনে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবিটি। আগামী ২৪শে জুলাই ছবিটি দেখা যাবে হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে। লকডাউনের জন্য দেশের সকল সিনেমা হল বন্ধ রাখা আছে। আজ বৃহস্পতিবার নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে একথা জানান হটস্টার কর্তৃপক্ষ।

Sushant Singh Rajput during shooting of Dil Bechara
Sushant Singh Rajput during shooting of Dil Bechara

সেখানে তারা লেখেন, “সুশান্তের এই ছবি একটা আশা, ভালবাসা আর না ফুরনো স্মৃতির চমকদার গল্প। সুশান্ত সিংহ রাজপুতের ঐতিহ্যকে অনুভব করার ভালো উপায়।” এই ছবিতে সুশান্ত সিং রাজপুত ছাড়া দেখা যাবে সঞ্জনা সঙ্ঘী, সইফ আলি খান,স্বস্তিকা মুখোপাধ্যায় সহ অনেককে। এই ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা।

[ আরো পড়ুন ] বলিউডের কালো দিক প্রকাশ্যে ? শুটিং শুরু হলেও দর্শক মিলবে ?

অনলাইনে মুক্তিতে অনেকের খারাপ লাগছে। জন গ্রিনের লেখা, ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ উপন্যাস অবলম্বনে নির্মিত এই ‘দিল বেচারা’ ছবিটি। শান্ত সিং রাজপুতের শেষ অভিনীত ও মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘ছিঁছোড়ে’। সুশান্তের সব ছবিই মন জয় করেছিল আপামর দর্শকদের।

কিন্তু এই ছিঁছোড়ে-র পরে একটি মাত্র ছবি করেছিলেন সুশান্ত। সেই ছবি ‘দিল বেচারা’।মুক্তি পেতে চলেছে। এই ছবি নিয়ে চরম উৎসাহী অনুরাগীরা। প্রিয় নায়কের শেষ ছবিটি চোখের জলে দেখবেন অগণিত ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *