Laxmi Bomb Movie of Akshay Kumar May Release on Hotstar

Laxmi Bomb Movie: ডিজিটালি মুক্তি পেতে পারে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’

বিনোদন

যে ছবির পোস্ট-প্রোডাকশন কাজ শেষ হয়ে মুক্তির অপেক্ষায় ছিল, সেগুলোর ভবিষ্যৎও অনিশ্চিত হয়ে পড়েছে। তাই ‘লক্ষ্মী বম্ব’-এর (Laxmi Bomb Movie) …

লকডাউনের জেরে সিনেমাপাড়া ঘুমিয়ে পড়েছে। আগের পরিস্থিতি কবে আসবে কেউ জানে না। সিনেমা হলে তালা। এই অবস্থায় বলিউডের একাংশ মনে করছেন যে সিনেমাগুলির শুটিংয়ের কাজ শেষ হয়ে গিয়েছে, সিনেমা হলে মুক্তির অপেক্ষা ছিল, সেগুলি ওটিটি প্লাটফর্মে (OTT Platform) রিলিজ হোক। এতে কিছুটা হলেও লাভের মুখ দেখবে ছবির নির্মাতারা। আসলে সকল সিনেমা হল বন্ধ থাকায় যে ছবির পোস্ট-প্রোডাকশন কাজ শেষ হয়ে মুক্তির অপেক্ষায় ছিল, সেগুলোর ভবিষ্যৎও অনিশ্চিত হয়ে পড়েছে। তাই ‘লক্ষ্মী বম্ব’-এর (Laxmi Bomb Movie) প্রযোজকরা সেই সমস্যায় পড়তেই চাইছেন না।

Laxmi Bomb Movie of Akshay Kumar May Release on Hotstar
Laxmi Bomb Movie of Akshay Kumar May Release on Hotstar

দক্ষিণ ভারতের সিনেমার রিমেক !

শোনা যাচ্ছে থিয়েটারের পরিবর্তে অনলাইনেই মুক্তি পেতে পারে অক্ষয় কুমার অভিনীত ছবিটি। দক্ষিণ হিট ‘কাঞ্চনা’র রিমেক এই ‘লক্ষ্মী বম্ব’। তবে পরিবর্তন হয়নি এই ছবির পরিচালকের। তামিল সংস্করণ ‘কাঞ্চনা’র পরিচালক রাঘব লরেন্সই রয়েছেন হিন্দি রিমেকের পরিচালনার দায়িত্বে। ছবিটিতে শাড়ি পরেছেন অক্ষয়। তার পিছনেই রয়েছে মহিষাসুরমর্দিনী দুর্গা প্রতিমা। একই সঙ্গে অক্ষয়ের চোখ থেকে ঠিকরে পড়ছে ক্রোধ। একেবারেই অন্য সাজে হাজির অক্ষয় কুমার।

একেবারে অন্য সাজে মাতোয়ারা ঝুমা বৌদি – আরও জানতে ক্লিক করুন …

‘লক্ষ্মী বম্ব’-এর ডিজিটাল রিলিজ কোথায় ?

পরিস্থিতি বুঝে এই সিনেমাটি ডিজিটাল রিলিজের প্রস্তাব দেয় ডিজনি হটস্টার। আর এরজন্য মোটা অঙ্কের টাকা দিতেও রাজি তারা। জানা যাচ্ছে, প্রাথমিকভাবে ডিজনির এই প্রস্তাবে রাজি অক্ষয় কুমার। আসলে এডিটিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক, ভিএফএক্স, মিক্সিং-সহ অনেক কাজ এখনও হয়নি। লকডাউনের কারণে সে সবই স্থগিত হয়ে গিয়েছে। জুন মাসে এই ছবি মুক্তির কথা ছিল। ঈদের সময় ডিজিটাল ওয়েতে মুক্তির কথা ভাবা হচ্ছে। এতে এক লহমায় সিনেমা হল ছাড়া দেশের সকল প্রান্তে ‘লক্ষ্মী বম্ব’ অক্ষয় পৌঁছাতে পারবেন।

বিগ বির বিগ প্রশ্ন ‘ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টি কেন প্লুরাল?’ – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *