Malaika Arora and Arjun Kapoor in Goa on the Contrary Ankush Hazra and Oindrila Sen in Himachal Pradesh

গোয়ায় মালাইকা-অর্জুন – হিমাচলে অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিনোদন

অর্জুন কাপুরের সাথে তিনি গোয়ায় (Malaika and Arjun Kapoor) পাড়ি দেন। তবে এই ক্রিসমাস উপলক্ষ্য়ে মালাইকা-অর্জুনের সঙ্গে গোয়ায় …

নিজস্ব সংবাদদাতা: শীতের দাপট অব্যাহত। কাজের চাপ সরিয়ে বেশ কিছু মানুষ এই সময়টাকে ছুটি কাটাতে তৈরী থাকে। চেনা বৃত্তের বাইরে গিয়ে মেতে ওঠেন নিজের মতো করে। সমুদ্র বা পাহাড় হয়ে ওঠে সেই আনন্দ ধারার উৎসেচক। মুম্বাই ও টালিগঞ্জের দুই জোড়া আলাদা জায়গাতে উপভোগ করছেন বর্ষশেষের তৃপ্তি। ক্রিসমাসের আনন্দ পরিবারের সাথে সময় কাটালেন মালাইকা অরোরা। অর্জুন কাপুরের সাথে তিনি গোয়ায় (Malaika and Arjun Kapoor) পাড়ি দেন। তবে এই ক্রিসমাস উপলক্ষ্য়ে মালাইকা-অর্জুনের সঙ্গে গোয়ায় পাড়ি দেন অমৃতা অরোরাও।

[ আরও পড়ুন ] গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী – পেটে ভয়ানক সংক্রমণ

সেই কারণেই, গোয়া থেকে মালাইকা, অর্জুনের একাধিক ছবি শেয়ার করেন অমৃতা অরোরা। তবে এর মধ্যে উল্লেখযোগ্য মালাইকার সবুজ মনোকিনির ছবি। সবুজ রঙের মনোকিনির সঙ্গে কমলা শ্রাগ পরে মালাইকা জলে নামেন। সেই উত্তাপের ছবি ক্যামেরাবন্দি করেন অর্জুন কাপুর। একই সাথে মাল্লার সাথে অর্জুনের সেই ছবি শেয়ার করেন অমৃতা। তবে বোনের সাথে মালাইকা নিজেও সেই ছবি শেয়ার করেন। অন্যপ্রান্তে হিমাচল প্রদেশে ছুটি কাটাচ্ছেন টলিউডের অঙ্কুশ, ঐন্দ্রিলা। সাদা বরফে ঢাকা পাহাড়ি রাজ্যে ছুটি কাটাচ্ছেন টলিউডের জনপ্রিয় জুটি।

Ankush Hazra and Oindrila Sen in Himachal Pradesh
Ankush Hazra and Oindrila Sen in Himachal Pradesh

নিজেদের সোশ্যাল মিডিয়াতে অঙ্কুশ, ঐন্দ্রিলা ছবি শেয়ার করে। হিমাচল প্রদেশে নিজেদের ভালবাসায় মোড়ানো ছবি শেয়ার করেন দুজনে। হিমাচলে গিয়ে কখনও মিউজিকের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় ঐন্দ্রিলা সেনকে। কখনও আবার অঙ্কুশের সঙ্গে এক ফ্রেমে ছবি শেয়ার করতে দেখা তাকে। জানা যাচ্ছে, এই প্রেম পর্বের যবনিকা হতে চলেছে। ২০২১ সালে টলিউডের এই জনপ্রিয় জুটি বিয়ের বন্ধনে বাঁধা পড়তে পারেন। অনির্বাণ-মধুরিমা, দেবলীনা-গৌরবের পর নীল-তৃণা ও অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে মেতে উঠবে টলিপাড়া।

[ আরও পড়ুন ] হলিউড সিনেমার শুটিং কলকাতায় – কবিতা এন্ড টেরেসা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *